বিজ্ঞাপন

খালেদা জিয়ার জন্য রিজভীর মিছিল

March 13, 2019 | 5:32 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মিছিল করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (১৩ মার্চ) দুপুর দেড়টায় মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় অনুসারীদের নিয়ে মিছিল করেন তিনি। বিকেল ৩টায় মিছিলের ছবি ও সংবাদ বিবরণী পাঠিয়ে দেন গণমাধ্যমে।

আরও পড়ুন- উপজেলা নির্বাচন: আরও ১৬ জনকে বহিষ্কার করল বিএনপি

বিজ্ঞাপন

ওই সংবাদ বিবরণীতে বলা হয়, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বুধবার (১৩ মার্চ) দুপুর দেড়টায় রাজধানীতে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগরের (উত্তর) উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি মিরপুর ১০ নম্বর গোল চত্বর থেকে মিরপুর গার্লস আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ অতিক্রম করে মিরপুর ১৩ নম্বর বিআরটিএ’র সামনে গিয়ে শেষ হয়। এতে নেতৃত্ব দেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিবরণীতে বলা হয়, মিছিলে ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেন। নেতাকর্মীরা কারাবন্দি বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সোচ্চার কণ্ঠে মূহুর্মূহু স্লোগান দেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, দুদকের দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় গত বছরের ৮ ফেব্রুয়ারি দণ্ডিত হন খালেদা জিয়া। সেদিন থেকেই নাজিমুদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে সাজা খাটছেন তিনি। দলের চেয়ারপারসনের কারাবন্দির কয়েকদিন আগে থেকেই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করছেন রুহুল কবির রিজভী।

সেখান থেকে মাঝে-মধ্যে বেরিয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় মিছিল করেন তিনি। সঙ্গে থাকেন তার অনুসারীরা। কখনও কখনও বিএনপির অঙ্গসংগঠনের স্থানীয় ইউনিটগুলো আয়োজন করে এসব ঝটিকা মিছিল। সেখানে যোগ দেন রুহুল কবির রিজভী।

সারাবাংলা/এজেড/টিআর

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন