বৃহস্পতিবার ২১ মার্চ, ২০১৯ ইং , ৭ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

বিলবোর্ড টপচার্টে জোনাস ব্রাদার

মার্চ ১৪, ২০১৯ | ২:৩৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ফেব্রুয়ারির শেষ দিনে প্রকাশ হয়েছিল জোনাস ব্রাদারের গাওয়া ‘সাকার’ গানটি। ইতোমধ্যেই ইউটিউবে প্রায় সাত কোটিবার দেখা হয়েছে গানটি। শ্রোতাপ্রিয়তার কারণে গানটি উঠে গেছে বিলবোর্ড হট হান্ড্রেড টপচার্টের শীর্ষে। আর এ কারণে নিক জোনাস ভাইদের নিয়ে দারুণ উৎফুল্ল প্রিয়াঙ্কা চোপড়া।

‘সাকার’ গানটি দিয়ে আবারও গানে ফিরে এসেছে জোনাস ব্রাদার। আর ফিরেই উঠে গেছেন শীর্ষে। স্বাভাবিকভাবেই জোনাস পরিবারে এখন চলছে উৎসবের আমেজ। প্রিয়াঙ্কা চোপড়াও দারুণ উচ্ছ্বসিত স্বামী নিক জোনাসের সাফল্যে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘জোনাস ভাইরা ফিরে এলো, আর তারা বিলবোর্ড হট হান্ড্রেডের এক নম্বরে। হায় ঈশ্বর, সত্যিই তোমাদের জন্য প্রচণ্ড গর্ব হচ্ছে।’


আরও পড়ুন :  যৌন হেনস্তার কথা প্রকাশ্যে বলবেন না সানা!


বিজ্ঞাপন

‘সাকার’ গানটি প্রিয়াঙ্কার জন্যও খুবই আনন্দের। কারণ এই গানে মডেলও হয়েছিন তিনি। ছয় বছর আগে জোনাসদের ব্যান্ড ভেঙ্গে যাওয়ার পর এবারই প্রথম গোটা পরিবার মিলে এক হয়েছেন আবারও।

নিক জোনাস লিখেছেন, ‘সত্যিই অবিশ্বাস্য। আমার হৃদয় কৃতজ্ঞতায় পূর্ণ। একটা সময়ে সত্যিই ভাবতাম আর কি কোনও দিন আমরা ভাইয়েরা মিলে মিউজিক তৈরি করতে পারবো? কিন্তু শুধুমাত্র একটা গানই আমাদের বিলবোর্ড হট হান্ড্রেডের এক নম্বরে এনে দিলো।’

নিকের পোস্টে মন্তব্য করেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও কাজিন দিব্যা জ্যোতি। সাকারের ভিডিওয়ে জোনাস ভাইদের সঙ্গে দেখা গেছে প্রিয়াঙ্কা চোপড়া, ড্যানিয়েল ও সোফি টার্নারকে।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

 


আরও পড়ুন :  বঙ্গবন্ধুকে উৎসর্গ করা হলো মঞ্চনাটক ‘জীবন ও রাজনৈতিক বাস্তবতা’


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন