বৃহস্পতিবার ২১ মার্চ, ২০১৯ ইং , ৭ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

রাজমৌলির পরিচালনায় অজয়-আলিয়া

মার্চ ১৪, ২০১৯ | ৩:৪৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

এসএস রাজমৌলি তেলেগু ছবির নামকরা পরিচালক। ‘বাহুবলি’ সিনেমা পরিচালনার পর তার নাম আরও বেশি ছড়িয়েছে। একইসঙ্গে রাজমৌলি পেয়েছেন অনেক বড় বাজেটের সিনেমা করার সাহস ও আত্মবিশ্বাস।

আবারও তিনি নির্মাণ করতে যাচ্ছেন বড় বাজেটের এবং বড় আয়োজনের সিনেমা। যার নাম ‘আর আর আর’। অনেকদিন ধরেই ছবিটি নিয়ে আলোচনা চলছে সিনেমা মহলে। তেলেগু ইন্ডাস্ট্রির ছবি হলেও ‘আর আর আর’ ছবির বাতাস এসে লেগেছে বলিউডেও।


আরও পড়ুন :  ছবিটি দেখলে শুভকে ‘অপু’ বলেই মনে হবে: শুভ্রজিৎ মিত্র


এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী অজয় দেবগন এবং আলিয়া ভাট। বৃহস্পতিবার (১৪ মার্চ) আনুষ্ঠানিকভাবে এই দুইশিল্পীর নাম ঘোষণা করেন রাজমৌলি। এই ছবির মাধ্যমে প্রথম তেলেগু ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আলিয়া ভাট।

বিজ্ঞাপন

বা থেকে পরিচালক এসএস রাজমৌাল, জুনিয়র এনটিআর, রামচরণ

আলিয়া ভাট টুইটারে লিখেছেন, ‘সত্যি আমি খুব গর্বিত। এতবড় আয়োজন এবং এত বড় বড় অভিনয়শিল্পীদের সঙ্গে কাজ করতে পেড়ে খুবই আনন্দিত। রীতিমতো অপেক্ষা করছি কখন কাজটি শুরু হবে। এর জন্য রাজমৌলি স্যারকে অনেক ধন্যবাদ।’

ছবিতে আরও অভিনয় করছেন তেলেগু ছবির জনপ্রিয় দুই অভিনেতা রামচরণ এবং জুনিয়র এনটিআর। ছবিতে রামচরণের সঙ্গে জুটি বাঁধবেন আলিয়া।

অভিনেত্রী ডেইজি এডগার জোনাস

তবে ছবির অন্যতম আকর্ষণ বৃটিশ অভিনেত্রী ডেইজি এডগার জোনস। তিনি অভিনয় করবেন ছবির কেন্দ্রীয় নারী চরিত্রে।

ছবিটি সম্পর্কে রাজমৌলি বলেন, ‘এই ছবিটিও বাহুবলি সিনেমার মতোই বড়। দর্শকেদের কথা মাথায় রেখেই এর চরিত্র তৈরি করা হয়েছে। পরিচালক হিসেবে আমি কল্পনানির্ভর সিনেমা নির্মাণ করতে ভালোবাসি। আমি সেই সিনেমা করতে চাই, যা কিনা মানুষকে তার দৈনন্দিন জীবন থেকে কিছু সময়ের জন্য বাইরে নিয়ে যাবে।’

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   বিলবোর্ড টপচার্টে জোনাস ব্রাদার

.   যৌন হেনস্তার কথা প্রকাশ্যে বলবেন না সানা!


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন