বৃহস্পতিবার ২১ মার্চ, ২০১৯ ইং , ৭ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

‘আইফ্লিক্স’-এ দেখা যাবে ‘ফাগুন হাওয়ায়’

মার্চ ১৪, ২০১৯ | ৫:০৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর এবার অনলাইনে দেখা যাবে ‘ফাগুন হাওয়ায়’। শুক্রবার (১৫ মার্চ) থেকে ছবিটি দেখা যাবে আইফ্লিক্সে। জনপ্রিয় অভিনেতা তৌকির আহমেদ পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন তিশা, সিয়াম, আবুল হায়াত, শহীদুল আলম সাচ্চু, সাজু খাদেমসহ অনেকে।

‘ফাগুন হাওয়ায়’ ছবির অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা

এ উপলক্ষে চ্যানেল আইতে বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যনেল আইয়েরপরিচালক শাইখ সিরাজ, ‘ফাগুন হাওয়ায়’ ছবির সংশ্লিষ্টরাসহ অনেকে।


আরও পড়ুন :  রাজমৌলির পরিচালনায় অজয়-আলিয়া


বিজ্ঞাপন

অনুষ্ঠানে ফরিদুর রেজা সাগর বলেন, ‘ফাগুন হাওয়ায় ছবিটি ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে অনেক বড় ছবি হয়েছে এমনটা আমরা বলিনি, তৌকিরও বলেনি। আমরা বলেছি ভাষা আন্দোলন নিয়ে পূর্ণাঙ্গ একটি চলচ্চিত্র আমরা নির্মাণ করেছি। আর এই ছবিটি যে শুধু দেশে দর্শকনন্দিত হয়েছে তাই নয়, সারা পৃথিবীর বাঙালি দর্শকরা প্রবল আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। যেভাবে সম্ভব তারা ছবিটি দেখতে চান। এটা আমাদের জন্য বিরাট পাওয়া। আর তাদের কথা বিবেচনা করেই অনলাইন প্লাটফর্ম আইফ্লিক্সে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি।’

কথা বলছেন ‘ফাগুন হওয়ায়’ ছবির অভিনেতা সিয়াম

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। গত ১৫ ফেব্রুয়ারি দেশজুড়ে মুক্তি পায় ছবিটি। দেশে মুক্তির পর চলচ্চিত্রটি প্রদর্শিত হচ্ছে যুক্তরাষ্ট্র, কানাডা ও অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে।

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :

.   ছবিটি দেখলে শুভকে ‘অপু’ বলেই মনে হবে: শুভ্রজিৎ মিত্র

.   বিলবোর্ড টপচার্টে জোনাস ব্রাদার

.   যৌন হেনস্তার কথা প্রকাশ্যে বলবেন না সানা!


আরও দেখুন :

জীবনানন্দ দাশকে নিয়ে ছবি বানাতে চাই, প্রযোজক পাচ্ছি না : তৌকির আহমেদ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন