বিজ্ঞাপন

শিশু গৌরব আপনার দিকে তাকিয়ে…

March 14, 2019 | 5:21 pm

।। আবু হাসান ।।

বিজ্ঞাপন

শিরোনামের সঙ্গে মিলিয়ে গৌরবের ছবিটার দিকে একবার তাকান। দেখুন সে আপনার দিকেই তাকিয়ে আছে! কখনো গিটার বাজিয়ে গান, কখনো খেলনা পিস্তলে গুলি করে খেলছে সে—এরকম একটা ভিডিও দেখলাম। এই ছোট্ট শরীরটাতে বাসা বেঁধেছে মরণঘাতী রোগ! ডাক্তারি নানা পরীক্ষা থেকে জানা গেছে কিডনিতে পাথর, কিডনি থেকে মূত্রথলির নালি ব্লক হয়ে কিডনিতে পানি জমে আছে সঙ্গে অ্যাপেন্ডিসাইটিসও হয়েছে তার। গৌরবকে বাঁচাতে হলে উন্নত চিকিৎসার জন্য পাশ্ববর্তী দেশ ভারতে নেওয়ার মত দিয়েছেন চিকিৎসকরা।

রাঙ্গামাটির গৌরব দেওয়ানের বয়স মাত্র চার। ফুটফুটে এ শিশুর চিকিৎসা সাহায্যের জন্য আহবান জানিয়েছেন রাঙ্গামাটির ফ্রিল্যান্স ফটোগ্রাফার ও স্বেচ্ছায় রক্তাদাতা সংগঠন উন্মেষ-এর প্রতিষ্ঠাতা সভাপতি দীপের চাকমা। তার আহ্বানে সাড়া দিয়ে প্রতিদিন মুঠোফোনে বিকাশের ম্যাসেজ আসে একশ, পাঁচশ কিংবা হাজার টাকার। আর এভাবে ৭ থেকে ১৩ মার্চ পর্যন্ত সর্বমোট সংগ্রহ দাঁড়িয়েছে ২ লাখ ৫৪ হাজার সাতশ সাতান্ন টাকা।

বিজ্ঞাপন

দীপেন চাকমা জানান, আর দুই লাখ টাকা সাহায্য পাওয়া গেলে বাঁচানো যাবে গৗরবকে। কিন্তু সময় দ্রুত ফুরিয়ে যাচ্ছে। তিনি আরও যোগ করেন—গ্রিক লেখক ইশপ বলেছেন, ‘দয়া সে যত ক্ষুদ্রই হোক, বিফলে যায় না’। আমাদের বিশ্বাস সকলের দয়া, আশীর্বাদ এবং সহযোগিতায় গৌরব সুস্থ্য হবেই। এত জনের দয়া এবং আশীর্বাদ বিফলে যেতে পারে না।

তাই সবার প্রতি সাহায্যের আবেদন জানিয়েছেন দীপেন।

বিজ্ঞাপন

আর্থিক সহায়তা পাঠানোর জন্য:

বিকাশ: ০১৮৪০৩২১৮০৯ (পার্সোনাল), ০১৫১৭৮৩১৬৭৭ (পার্সোনাল), ০১৮৭৯১০৩৮৯৩ (পার্সোনাল) ও ০১৮৬৫৩৬৭৫৫৯ (পার্সোনাল)।

রকেট: (ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিং) ০১৫১৫২২৩৩৬৮১

ব্যাংক একাউন্ট
Name: UNMESH
A/C NO: 100130445
নিউ কোর্ট বিল্ডিং শাখা, সোনালী ব্যাংক, রাঙ্গামাটি।

বিজ্ঞাপন

যোগাযোগ:
দীপেন চাকমা, সভাপতি, উন্মেষ
মোবাইল: ০১৫১৫২২৩৩৬৮

অথবা,

বিটন চাকমা, সাধারণ সম্পাদক, উন্মেষ

মোবাইল: ০১৫১৫২৫৪৬৭২)

সঞ্চিতা চাকমা-০১৮৬৮৫৫০৬৩০ (গৌরবের মা) ও অমর দেওয়ান-০১৮৩১৮২১৬১৮ (গৌরবের বাবা)

সারাবাংলা/এএইচ/এমআই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন