শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

রিয়ালে যেতে চাইলে হ্যাজার্ডকে আটকাবে না চেলসি

মার্চ ১৪, ২০১৯ | ৮:০৯ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

রাশিয়া বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়ে আসরের তৃতীয় স্থানটি দখল করে এডেন হ্যাজার্ডের বেলজিয়াম। ইউরোপীয় সংবাদমাধ্যমগুলো বার বার জানিয়েছে, হ্যাজার্ড ইংল্যান্ড ছেড়ে স্পেনে পাড়ি জমাতে চান। স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে হ্যাজার্ডের এজেন্টের দেখা হয়েছে, আবার রিয়াল মাদ্রিদও চাইছে এই বেলজিয়ান তারকাকে। এদিকে, রিয়াল কোচ হিসেবে দ্বিতীয় মেয়াদে দায়িত্ব দিয়েছে জিনেদিন জিদানকে। এরই মধ্যে জিদান ব্রাজিলের এডার মিলিতাওকে পোর্তো থেকে কিনে এনেছে।

গুঞ্জন উঠেছে চেলসির বেলজিয়ান ফরোয়ার্ড হ্যাজার্ডকে দলে টানতে আগ্রহী ইউরোপের বড় ক্লাবগুলো। এমনকি রিয়ালের কোচ জিদানও। সেটি নিয়ে কথা বলতে বাধ্য হয়েছেন চেলসির হেড কোচ মাউরোসিও সারি। ইউরোপা লিগে ইউক্রেনের ক্লাব ডাইনামো কিয়েভের মুখোমুখি হওয়ার আগে চেলসি কোচ সংবাদ সম্মেলনে হ্যাজার্ডের বিষয়টি নিয়ে কথা বলেন।

বিজ্ঞাপন

এ সময় তিনি জানান, আমি মনে করি, হ্যাজার্ড রিয়ালে যেতে চাইলে চেলসি তাকে কোনো বাধা দেবে না। এটা নিয়ে আপনাদের (মিডিয়া) তার সাথেই কথা বলতে হবে। আমি হ্যাজার্ড বা জিদানকে নিয়ে কোনো কথা বলতে পারি না। এগুলো নিয়ে আমি খুব বেশি চিন্তিতও নই। আপনারা আমার মতামত খুব ভালো করেই জানেন। আর যারা চেলসির হয়ে খেলতে চায়, আমি শুধু তাদেরই চাই।

রাশিয়া বিশ্বকাপে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ শেষে হ্যাজার্ডের কাছে জানতে চাওয়া হয়, চেলসি ছেড়ে অন্য ক্লাবে যাচ্ছেন কিনা? হ্যাজার্ড তখন বলেছিলেন, দুর্দান্ত ছয়টা বছর চেলসিতে কাটালাম। নতুন কোনো দলে যেতেও পারি। সব ভেবে সিদ্ধান্ত নেব। আমার পছন্দের ক্লাবের নামটা সবাই জানেন। তবে, সবকিছুই নির্ভর করছে চেলসির উপর। রিয়ালে খেলার ইচ্ছে আছে।

এদিকে, বার্সা হ্যাজার্ডকে যে কোনো মূল্যে দলে ভেড়াতে প্রস্তুতি নিলেও পরে সেই সিদ্ধান্ত থেকে সরে আসে। হ্যাজার্ডের এজেন্ট নিশ্চিত করেছেন, বড় কোনো ক্লাব থেকে ভালো প্রস্তাব পেলে হ্যাজার্ড চেলসি ছাড়তে আগ্রহী। বার্সা ১০০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব পাঠাতে চেয়েছিল চেলসির কাছে। এবার রিয়ালও চাইছে হ্যাজার্ডকে টানতে। এখন চেলসির প্রতিক্রিয়া কী হয়, সেটির অপেক্ষা। তবে, ট্রান্সফার মার্কেটে আগামী দুই বছর নিষিদ্ধ থাকা চেলসি খুব সহজে নিজেদের সেরা খেলোয়াড়কে ছাড়তে চাইবে না। বলে রাখা ভালো, চেলসির সঙ্গে ২০২০ পর্যন্ত চুক্তি আছে হ্যাজার্ডের।

** জিদানের প্রথম সাইনিং ব্রাজিলের মিলিতাও

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন