বৃহস্পতিবার ২১ মার্চ, ২০১৯ ইং , ৭ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৩ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

শ্রদ্ধার ডেঙ্গুতে কপাল খুললো পরিণীতির

মার্চ ১৫, ২০১৯ | ১:৩৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেওয়ালের বায়োপিক থেকে বাদ পড়লেন শ্রদ্ধা কাপুর। তার বদলে ছবিতে অভিনয় করবেন পরিনীতা চোপড়া। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।

গত বছর থেকে শ্রদ্ধা কাপুর বায়োপিকটিতে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এমনকি সব ধরনের প্রস্তুতি শেষে সম্প্রতি কিছু অংশের শুটিংও শুরু করেছিলেন। কিন্তু বিধি বাম! হঠাৎ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার কারণে আর কাঙ্ক্ষিত এই ছবিতে অভিনয় করা হচ্ছে না। ডাক্তার পরামর্শ অনুযায়ী তাকে বেশ কিছু দিন বিশ্রাম নিতে হবে।

বিজ্ঞাপন

ওদিকে শ্রদ্ধার জন্য তো ছবির কাজ থেমে থাকবে না। প্রযোজকও লোকসান গুনতে পারবেন না। তাই বাধ্য হয়ে শ্রদ্ধার পরিবর্তে নেয়া হয়ে পরিণীতি চোপড়াকে। পরিচালক জানিয়েছেন, শ্রদ্ধার সঙ্গে বিস্তারিত কথা বলেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

যদিও সাইনা নেওয়ালের চাওয়া ছিল, শ্রদ্ধা কাপুরই করবেন তার চরিত্রে অভিনয়। শেষ পর্যন্ত তাকে পরিণীতির ওপর আস্থা রাখতে হচ্ছে।

এরইমধ্যে পরিণীতি ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন। বায়োপিকে প্রথম অভিনয় করতে যাচ্ছেন তিনি। পরিচালক অমল গুপ্ত আগামী ২০২০ সালে ছবি মুক্তির সময় ঠিক করে রেখেছেন।

এদিকে পরিণীতির হাতে বেশ কয়েকটি ছবি রয়েছে। সেগুলো হলো-‘কেশরী’, ‘জাবরিয়া জোড়ি’ ও ‘সন্দীপ অর পিংকি ফারার’। ছবি তিনটিতে তাকে দেখা যাবে যথাক্রমে অক্ষয় কুমারের, সিদ্ধার্থ মালহোত্র ও অর্জুন কাপুরের বিপরীতে। সুতরাং বলাই যায়, পরিণীতির ক্যারিয়ার গ্রাফ উর্ধ্বমুখী।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন