শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সোহাগ গাজীর ব্যাটে দোলেশ্বরকে হারালো মোহামেডান

মার্চ ১৫, ২০১৯ | ৪:৫৬ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের প্রথম দুই রাউন্ডের দুটিতেই জিতেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। শুক্রবার (১৫ মার্চ) নিজেদের তৃতীয় রাউন্ডের ম্যাচে মাঠে নেমেছিল দু’দল। আর এই ম্যাচে ১ উইকেটের জয় তুলে নিয়েছে মোহামেডান।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মোহামেডানের অধিনায়ক রকিবুল হাসান। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪৮ রান তোলে প্রাইম দোলেশ্বর। দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন তাইবুর রহমান। ৬৮ রান করেন মার্শাল আইয়ুব। এছাড়াও উইকেটরক্ষক ব্যাটসম্যান জসিমউদ্দীন ২০, ফরহাদ হোসেন ১৯, সাদ নাসিম ১৭ ও মাহমুদুল হাসান ১৬ রান করেন।

বিজ্ঞাপন

মোহামেডানের হয়ে ৩টি করে উইকেট নেন শফিউল ইসলাম ও আলাউদ্দিন বাবু। এছাড়াও ১টি করে উইকেট নেন সাকলাইন সজীব ও সোহাগ গাজী।

জবাবে ব্যাট করতে নেমে আরাফাত সানীর করা শেষ ওভারের শেষ বলে চার মেরে দলকে জেতান শফিউল ইসলাম। দলীয় সর্বোচ্চ ৭০ রানের ইনিংস খেলেন সোহাগ গাজী। এছাড়াও আলাউদ্দিন বাবু ৩৮, ইরফান শুক্কুর ৩০, সাদিফ চৌধুরী ৩০, তুষার ইমরান ১৯ রান করেন। অধিনায়ক রকিবুল হাসান করেন ১৬ রান।

দোলেশ্বরের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নেন এনামুল হক জুনিয়র। দুটি করে উইকেট নেন সৈকত আলী ও সাদ নাসিম। এছাড়াও একটি উইকেট পান এনামুল হক জুনিয়র।

ম্যাচ সেরার পুরস্কার আসে সোহাগ গাজীর হাতে।

সারাবাংলা/এসএন

সোহাগ গাজীর ব্যাটে দোলেশ্বরকে হারালো মোহামেডান
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন