শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ক্রাইস্টচার্চে হামলার ঘটনায় প্রচণ্ড মর্মাহত: মাশরাফি

মার্চ ১৫, ২০১৯ | ৬:১৮ অপরাহ্ণ

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালের মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় স্তব্ধ ক্রিকেট বিশ্ব। বাংলাদেশের ক্রিকেট সংশ্লিষ্ট ও সমর্থকরাও চিন্তিত হয়ে পড়েছেন এমন ঘটনার পর। তবে বাংলাদেশ দলের টিম হোটেলে নিরাপত্তা জোরদার করা হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) এই ঘটয়ানার পর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

ক্রাইস্টচার্চের ঘটনার পর মুঠোফোনে তাৎক্ষনিক নিজের প্রতিক্রিয়া সারাবাংলাকে জানান মাশরাফি। তিনি বলেন, ‘খবরটি শোনার পর থেকে প্রচণ্ড মর্মাহত, বোঝাতে পারবো না, আমার টিমের সবার মনের অবস্থা এখন কেমন। শুধু এটুকুই বলবো, আমাদের টিম আজ অল্পের জন্য রক্ষা পেয়েছে।

বিজ্ঞাপন

মাশরাফি আরও বললেন, ‘এমন ঘটনা প্রচণ্ড কষ্টের। পৃথিবীজুড়ে এই অসহিষ্ণুতার অবসান চাই। আমি কল্পনা করতে পারছি না এমন নৃশংসতার ঘটনার কথা। তার প্রত্যাশা, সবাই মিলে এমন একটি পৃথিবী গড়ে তুলতে হবে, যেখানে প্রতিটি মানুষ থাকবে নিরাপদ।’

উল্লেখ্য, নিউজিল্যান্ডে বড় রকমের বিপদের কবল থেকে বেঁচে গেছেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। শুক্রবার (১৫ মার্চ) তারা ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভাল মাঠে অনুশীলন করছিলেন। দুপুরে জুমার নামাজ আদায় করতে মাঠের পাশেই আল নূর মসজিদে গিয়েছিলেন। ওই মসজিদেই এক বন্দুকধারী সন্ত্রাসী হামলা চালায়। মুশফিক-তামিমরা অবশ্য সেখান থেকে নিরাপদে সরে আসতে সক্ষম হন।

সারাবাংলা/এসবি/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন