শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ফতুল্লায় উত্তরার বিপক্ষে বিকেএসপির জয়

মার্চ ১৫, ২০১৯ | ৭:৩১ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

প্রথম দুই রাউন্ডের দুটি ম্যাচের হেরেছিল বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ও উত্তরা স্পোর্টিং ক্লাব। শুক্রবার (১৫ মার্চ) নিজেদের তৃতীয় রাউন্ডের ম্যাচে মাঠে নেমেছিল দু’দল। আর এই ম্যাচে উত্তরাকে ২০ রানে হারিয়েছে বিকেএসপি।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন আবদুল কাইয়ুম। আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ২০১ রান তোলে বিকেএসপি।

বিজ্ঞাপন

দলের পক্ষে সর্বোচ্চ ৬৬ রানের ইনিংস খেলেন মাহমুদুল হাসান জয়। এছাড়াও আমিনুল ইসলাম ৩৩, পারভেজ হাসান ইমন ২৭, শামিম হোসেন ২২, অধিনায়ক আবদুল কাইয়ুম ১৯ রান করেন।

উত্তরার হয়ে নাহিদ হাসান ও আবদুল গাফফার ২টি করে উইকেট নেন। এছাড়াও রেজা আলী, আসাদুজ্জামান পায়েল ও মোহাইমিনুল খান ১টি করে উইকেট নেন।

জবাবে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে এক ওভার বাকি থাকতে ১৮১ রান তুলতেই সবকটি হারিয়ে ফেলে উত্তরা। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রানের ইনিংস খেলেন রেজা আলী। আর উইকেটরক্ষক ব্যাটসম্যান শাকির হোসেন করেন ৫০ রান। এছাড়াও জনি তালুকদার ২৫, তানজিদ হাসান ১৮ ও আনিসুল ইসলাম ইমন ১৪ রান করেন।

বিকেএসপির হয়ে ৮ ওভারে ৪১ রান খরচায় সর্বোচ্চ ৪টি উইকেট নেন সুমন খান। দুটি করে উইকেট নেন আবু নাসের ও হাসান মুরাদ। আর একটি করে উইকেট নেন মুকিদুল ইসলাম ও শামিম হোসেন।

ম্যাচসেরার পুরস্কার আসে বিকেএসপির মাহমুদুল হাসান জয়ের হাতে।

সারাবাংলা/এসএন

ফতুল্লায় উত্তরার বিপক্ষে বিকেএসপির জয়
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন