শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সমর্থকদের ফুটবল লড়াই দেখতে মাঠে জুলিও সিজার

মার্চ ১৫, ২০১৯ | ১০:০৩ অপরাহ্ণ

।। স্পোর্টস করেসপন্ডেন্ট।।
ঢাকা: ফুটবল সমর্থকরা নেমে গেছেন ময়দানে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বিভিন্ন ক্লাবের সমর্থকরা আজ থেকে মাঠে নেমেছেন এসবিএফ ফুটবল কার্নিভালের লড়াইয়ে। রাজধানীর নতুন বাজারের ফরটিস গ্রাউন্ডে শুরু হওয়া তিন দিন ব্যাপী এই টুর্নামেন্ট পরিদর্শন করেছেন ব্রাজিল দূতাবাসের ডেপুটি অ্যাম্বাসেডর জুলিও সিজার সিলভা।

চারটি ম্যাচ দেখার পাশাপাশি খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার দিয়েছেন জুলিও সিজার। এসময় আরও উপস্থিত ছিলেন বাফুফের সদস্য অমিত খান শুভ্র, বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান, সাবেক বিখ্যাত ফুটবলার কায়সার হামিদ ও খন্দকার রাকিবসহ সংশ্লিষ্টরা।

দ্বিতীয়বারের মতো তিনদিন ব্যাপী এই টুর্নামেন্ট আয়োজন করছে বাংলাদেশ ফুটবলের সমর্থক সংগঠন ‘সাপোর্টার্স অব বাংলাদেশ ফুটবল’। প্রথম দিন শেষে কোয়াটার ফাইনাল নিশ্চিত করেছে গ্রুপ ‘এ’ থেকে বসুন্ধরা কিংস ও ফুটবল ফ্রীক। এবং গ্রুপ ‘ডি’ থেকে ম্যানচেস্টার ইউনাইটেড ফ্যান্স বাংলাদেশ ও এফ এল সি বি।

জুলিও

এবার এই ফুটবলযজ্ঞে পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত হচ্ছে হাই ভোল্টেজ লিমিটেড। সার্বিক সহযোগিতায় ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ পর্যায়ে ক্লাব বসুন্ধরা কিংস।

বিজ্ঞাপন

১৬টি দলকে ৪ গ্রুপে ভাগ করা হয়েছে। ফুটবল এই প্রতিযোগিতা শুরু হয়েছে আজ শুক্রবার (১৫ মার্চ) থেকে। রাজধানীর নতুন বাজারের ফরটিস গ্রাউন্ডে এই টুর্নামেন্ট চলবে ১৭ তারিখ পর্যন্ত।

এই ইভেন্টে থাকবে দেশের ক্লাব ফুটবলের সমর্থকদের সাথে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সমর্থকদের মিলনমেলা; যেখানে বিভিন্ন আয়োজনের ব্যবস্থা করছে এসবিএফ। সেগুলো হলো- প্রতিটা সাপোর্টার্স ক্লাবকে দেয়া হবে একটি স্টল, স্টলে প্রতিটি ক্লাব তাদেরকে রিপ্রেজেন্ট করবে তাদের নিজস্ব স্টাইলে, থাকবে বিভিন্ন চ্যালেঞ্জ গেইম (গোলবার, ফ্রিকিক, পেনাল্টি) এবং ফেস্টিভালের মূল ইভেন্ট সাপোর্টার্স ক্লাব ফুটবল টুর্নামেন্ট (নাইন এ সাইড)।

অংশগ্রহণকারী ১৬ দলের চূড়ান্ত তালিকাঃ
বসুন্ধরা কিংস ফ্যানজ ক্লাব, সাইফ স্পোটিং ফ্যানজ ক্লাব, শেখ রাসেল ফ্যানজ ক্লাব, ঢাকা আবাহনী ফ্যানজ ক্লাব, ফিয়েস্তা মোহামেডান, বাংলাদেশ ফুটবল ওয়াকিং এরাউন্ডস ড্রিম, ফুটবল ফ্রিক, বাংলাদেশ ফুটবল সাপোটার্স ফোরাম, পি এস জি ফ্যানজ ক্লাব বাংলাদেশ, বিসিএসএ টাইগার্স, ফুটবল হার্ট, এফ এল সি বি, এফসি বার্সেলোনা ফ্যানজ ক্লাব বাংলাদেশ, ম্যানচেস্টার ইউনাইটেড ফ্যানজ ক্লাব বাংলাদেশ, এএস রোমা ফ্যানজ ক্লাব বাংলাদেশ ও ফুটবল ম্যানিয়াকস অফ বাংলাদেশ।

সারাবাংলা/জেএইচ

সমর্থকদের ফুটবল লড়াই দেখতে মাঠে জুলিও সিজার
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন