শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সব সময়ে শিক্ষার্থীদের পাশে থাকবো: সায়মা আক্তার প্রমী

মার্চ ১৬, ২০১৯ | ১২:২৯ অপরাহ্ণ

।। সারাবাংলা ডেস্ক ।।

ঢাকা: ‘আমরা একটি সংগঠন বা প্যানেল থেকে নির্বাচিত হয়েছি কিন্তু আমরা এখন কোনো সংগঠন না বরং শিক্ষার্থীদের নির্বাচিত প্রতিনিধি হিসেবে কাজ করতে চাই। এই ক্ষেত্রে হলের সবার জন্য গ্রহণযোগ্য সকল সমস্যা সমাধানে আমরা কাজ করে যাবো ভবিষ্যতে। সব সময়ে শিক্ষার্থীদের পাশে থাকবো সহযোগিতার হাত নিয়ে।’

১১ মার্চ অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে রোকেয়া হল থেকে নির্বাচিত সাধারণ সম্পাদক (জিএস) সায়মা আক্তার প্রমী এভাবেই নিজের ভবিষ্যৎ দিনগুলিতে কাজ করে যাওয়ার কথা বলছিলেন সারাবাংলার সাথে।

বিজ্ঞাপন

বুধবার (১৩ মার্চ) সায়মা আক্তার প্রমী সারাবাংলাকে বলেন, দীর্ঘ ২৮ বছর পরে ডাকসুতে নির্বাচন হলেও তাতে নির্বাচিত হওয়াতে আমি কৃতজ্ঞতা জানাই আমাদের হলের ভোটারদের প্রতি। আমাদের হলে ১৩ জনের প্যানেলে ১০ টিতে ছাত্রলীগ ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন। আমরা মনে করি সকলকে সাথে নিয়ে আমরা ভবিষ্যৎ দিনগুলিতে শিক্ষার্থীদের জন্য কাজ করে যেতে পারবো।

তিনি আরও বলেন, আমরা ইতোমধ্যেই কাজ শুরু করেছি আমাদের ইশতেহার বাস্তবায়নের জন্য। বুধবার (১৩ মার্চ) আমরা চেষ্টা করেছি কিছু সমস্যা সমাধানের। আগে রাত সাড়ে নয়টা বাজেই হল গেইট বন্ধ হয়ে যেতো। এখন রাত দশটা বাজে বন্ধ করা হবে। হলের প্রতিটি আবাসিক ছাত্রীর মা অথবা মহিলা অভিভাবক হলে প্রবেশের অনুমতি পাবেন শুক্রবার ও শনিবারের জন্য। ৭ই মার্চের বহুতল ভবনের সকাল সাড়ে ৭ টা থেকে রাত ১১টা পর্যন্ত কমপক্ষে তিনটা লিফট খোলা থাকবে। রাত ১১টা থেকে সকাল সাড়ে সাতটা পর্যন্ত ১টা লিফট খোলা থাকবে। এই সিদ্ধান্তগুলি বাস্তবায়নে আমরা কাজ করেছি। আশা করি ভবিষ্যৎ দিনগুলিতে আমাদের ইশতেহার অনুযায়ী কাজ করে যেতে পারবো।

আমরা বিগত সময়ে আমাদের হলের সকলের সুখ দু:খে পাশে ছিলাম। ভবিষ্যতেও থাকবো। উনাদের সকলকে সাথে নিয়েই আমাদের ইশতেহারে দেয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে পারবো বলে বিশ্বাস করি- বলেন সায়মা আক্তার প্রমী।

উল্লেখ্য, ১১ মার্চ অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে ৬০১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক (জিএস) নির্বাচিত হন সায়মা আক্তার প্রমী। তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামি স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী।

সারাবাংলা/এসবি/জেএএম

সব সময়ে শিক্ষার্থীদের পাশে থাকবো: সায়মা আক্তার প্রমী
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন