শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

প্রচারে আসছে ‘বাঙ্গি টেলিভিশন’

মার্চ ১৬, ২০১৯ | ১২:০৬ অপরাহ্ণ

এন্টারটেইনমন্টে করেসপন্ডেন্ট ।।

শিরোনাম পড়ে হয়তো অনেকেই ধাক্কা খাবেন। এত এত টেলিভিশনের ভিড়ে তবে কি নতুন আরও একটি টেলিভিশন আসতে যাচ্ছে বাজারে। না, ব্যাপারটি সেরকম না। এই টেলিভিশন আসছে নাটকের গল্পে, টেলিভিশন পর্দায়। নাটকটি লিখেছেন এবং পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্যকার ও নির্মাতা কচি খন্দকার। আর ‘বাঙ্গি টেলিভিশন’ নাটকের মূল চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

মোশাররফ করিম এবং কচি খন্দকার জুটি আগেও অনেক ভালো কাজ উপহার দিয়েছেন দর্শকদের। কচি খন্দকারের লেখা ‘ক্যারাম’ টেলিফিল্ম দিয়েই মূলত প্রথম আলোচনায় আসেন মোশাররফ করিম। এবার এই জুটি দর্শকদের উপহার দিতে যাচ্ছেন নতুন ধারাবাহিক ‘বাঙ্গি টেলিভিশন’।

বিজ্ঞাপন

বাঙ্গি টেলিভিশন নাটকের একটি দৃশ্যে মোশাররফ করিম

নাম শুনেই বোঝা যাচ্ছে নাটকের গল্প একটি টেলিভিশনকে কেন্দ্র করে। এবং এও বোঝা যাচ্ছে গল্প হবে হাস্য-রসাত্মকধর্মী। মজার মজার গল্পের মধ্য দিয়েই একটি টেলিভিশনের ভেতরকার নানা ঘটনা  তুলে ধরা হবে নাটকে।

কিন্তু নাটকের নাম ‘বাঙ্গি টেলিভিশন’ কেন? নাট্যকার ও পরিচালক কচি খন্দকার এই প্রশ্নের জবাব এখনই দিতে চাইলেন না। বললেন, নাটকটি দেখা শুরু করলেই দর্শকের কাছে এই প্রশ্নের জবাব উন্মোচিত হবে।

মোশাররফ করিম ছাড়াও বাঙ্গি টেলিভিশনে অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, রহমত আলী, শহীদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, জেনি, জুঁই, সাজু খাদেম, শহীদুল্লাহ সবুজসহ অনেকে।

পরিচালক সূত্রে জানা গেছে, ধীরে ধীরে ধারাবাহিকটিতে অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী যুক্ত হবেন। যেহেতু নাটকের নাম ‘বাঙ্গি টেলিভিশন’ তাই এর একটি থিম সংও আছে। থিম সংটি লিখেছেন মারজুক রাসেল।

‘বাঙ্গি টেলিভিশন’ ১৬ মার্চ (শনিবার) থেকে সপ্তাহের প্রতি শনি, রবি ও সোমবার রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে।

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন