শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মার্চেই পর্তুগালের জার্সিতে ফিরছেন রোনালদো

মার্চ ১৬, ২০১৯ | ১১:৫৪ পূর্বাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

রাশিয়া বিশ্বকাপের পর স্বেচ্ছায় অবসরে চলে যান পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তাতে হতাশ হয়েছেন পর্তুগিজ সমর্থকরা। তবে এবার সুখবর পাচ্ছেন তারা। মার্চেই জাতীয় দলের জার্সিতে ফিরছেন জুভেন্টাসের এই তারকা ফরোয়ার্ড।

ইউক্রেন ও সার্বিয়ার বিপক্ষে ২০২০ সালের ইউরো’র বাছাইপর্বের ম্যাচ খেলবে পর্তুগাল। ২২ মার্চ গ্রুপ ‘বি’র ম্যাচে ইউক্রেনের বিপক্ষে প্রথম ম্যাচ খেলার পর ২৬ মার্চ সার্বিয়াকে মোকাবিলা করবে পর্তুগাল। লিসবনে অনুষ্ঠিত হবে এই দুটি ম্যাচ।

বিজ্ঞাপন

আর এই দুই ম্যাচে অংশ নিতে জাতীয় দলের ডাকে সাড়া দিয়েছেন রোনালদো। তাতে প্রায় নয় মাস পর দেশের জার্সিতে ফিরছেন সিআরসেভেন।

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোয় উরুগুয়ের বিপক্ষে ২-১ গোলে হেরে সর থেকে বিদায় নেয় পর্তুগাল। এরপর দল থেকে স্বেচ্ছায় অবসরে যান রোনালদো। তবে আবারও জাতীয় দলের জার্সিতে দেখা যাবে এই ফরোয়ার্ড।

পর্তুগালের জার্সিতে সবমিলিয়ে ৮৫টি গোল আছে রোনালদোর।

বিশ্বকাপের পর মোট ছয়টি ম্যাচ খেলেছে পর্তুগিজরা। তবে রোনালদোকে ছাড়া দলটি একটি ম্যাচেও হারেনি। এর মধ্যে উয়েফা ন্যাশন্স লিগের তিনটি ম্যাচের দুটি জয় ও একোটি ড্র নিয়ে আসরের নক-আউট পর্বে জায়গা করে নিয়েছে তারা। আর বাকি তিনটি প্রীতি ম্যাচের দুইটি ড্র ও একটি জয় তুলে নিয়েছে তারা।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন