শনিবার ২৩ মার্চ, ২০১৯ ইং , ৯ চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১৪ রজব, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

রিয়ালে আজ জিদানের নতুন শুরু

মার্চ ১৬, ২০১৯ | ১২:৩১ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

টানা তিন মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে ইতিহাস গড়ে দিয়েছিলেন জিনেদিন জিদান। দলকে আকাশে তুলে নিজেই সরে গেছেন দায়িত্ব থেকে। এরপর থেকে ধ্বস নেমেছিল স্প্যানিশ ক্লাবটির। তবে ফুটবল বিশ্বকে চমক দিয়ে আবারো ফিরেছেন সান্তিয়াগো বার্নাব্যুতে। শনিবার (১৬ মার্চ) তার নতুন গল্প শুরু শুরু হচ্ছে লস ব্লাঙ্কোসদের সঙ্গে।

শনিবার রাতে সেল্টা ভিগোর বিপক্ষে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বাংলাদেশ সময় রাত ৯টা ১৫ মিনিটে মাঠে নামবে রিয়াল। আর এই ম্যাচ দিয়েই শুরু হচ্ছে রিয়ালের কোচ হিসেবে জিদানের দ্বিতীয় অধ্যায়।

বিজ্ঞাপন

এর আগে সোমবার (১১ মার্চ) ক্লাব রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়, আবারো লস ব্লাঙ্কোসদের দায়িত্ব নিচ্ছেন ফরাসি এই কিংবদন্তি। পরদিন থেকেই খেলোয়াড়দের অনুশীলনের সময় সঙ্গে ছিলেন ফরাসি এই কোচ।

চ্যাম্পিয়নস লিগ ও কোপা দেল রে থেকে ছিটকে যাওয়া লস ব্লাঙ্কোসরা এখন লা লিগার পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে আছে। ২৭ ম্যাচে তাদের পয়েন্ট ৫১। তাতে লিগ টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার (৬৩) চেয়ে ১২ পয়েন্ট পিছিয়ে আছে লস ব্লাঙ্কোসরা। এছাড়াও দুইয়ে থাকা অ্যাথলেটিকো মাদ্রিদের আছে ৫৬ পয়েন্ট।

তবে চলতি মৌসুমে স্প্যানিশ লা লিগার শিরোপা দৌড়ে রিয়াল অনেকটাই পিছিয়ে আছে, এটা স্বীকার করতেই হয়। তাতে চলতি মৌসুমের শিরোপা নিয়ে ভাবছেন না জিদান। জানিয়েছেন মৌসুমের বাকি সময় ভালোভাবে কাটিয়ে আগামী মৌসুমের জন্য দলকে তৈরি করাই এখন তার মূল লক্ষ্য।

আরও পড়ুন : জিদানের প্রথম সাইনিং ব্রাজিলের মিলিতাও

নিজের ঘরে ফিরতে পেরে খুশি জিদান

ডুবতে থাকা রিয়ালকে বাঁচাতে ফিরলেন জিদান

সারাবাংলা/এসএন

রিয়ালে আজ জিদানের নতুন শুরু
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন