বিজ্ঞাপন

বসগিরি টু: শাকিবের নায়িকা হবেন কারা?

March 16, 2019 | 5:48 pm


এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

দুই বছর আগে শামীম আহদেম রনি নির্মাণ করেছিলেন ‘বসগিরি’। এবার তিনি নির্মাণ করতে চলেছেন ‘বসগিরি টু’। তবে এটি কোনো সিক্যুয়াল ছবি না। সংযোগ নেই আগের ছবির গল্পের সাথে। একদম নতুন গল্পে নির্মিত হবে ছবিটি।

এদিকে এই ছবির নায়িকা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তে আসতে পারছেন না প্রযোজক টপি খান। ছবিতে দুজন নায়িকা থাকবে। প্রযোজক চাইছেন দুই নায়িকার মধ্যে একজন থাকবেন কলকাতার, অন্যজন বাংলাদেশের। সেজন্য কলকাতা থেকে তার প্রথম পছন্দ নুসরাত জাহান অথবা শ্রাবন্তী। দুজনের সাথে তার প্রাথমিক কথাও হয়েছে। ব্যাটে-বলে মিলে গেলে এই দুজনের মধ্যে থেকে একজন অভিনয় করবেন নির্মিতব্য ছবিটিতে।

টপি খান সারাবাংলাকে বলেন, ‘আমরা নুসরাত জাহান ও শ্রাবন্তীর সঙ্গে কথা বলেছি। তবে এখনো কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারিনি। আমরা এপ্রিলে শুটিং শুরু করতে চাই। যিনি ওই সময়টাতে শিডিউল দিতে পারবেন তাকে নিয়ে আমরা কাজ করবো।’

বিজ্ঞাপন

অন্যদিকে বাংলাদেশ থেকে নুসরাত ফারিয়া ও বুবলিকে প্রাথমিক পছন্দের তালিকায় রেখেছেন টপি খান। তাদের মধ্যে থেকেও একজন নায়িকা থাকবেন। তবে কে থাকবেন সেটা চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার পর জানা যাবে বলে জানান পরিচালক।

এছাড়া খলনায়কের চরিত্রে চমক থাকার কথা বললেন টপি খান। তিনি জানান, ‘বসগিরি টু’ তে এমন একজন খলনায়ক থাকবেন যাকে দেখে সবাই অবাক হবেন। কারণ, কেউ কখনো কল্পনাও করেননি তিনি খলনায়কের চরিত্রেও অভিনয় করবেন।

বিজ্ঞাপন

দুই বাংলার এই চার নায়িকার ভেতর কোন দুইজন অভিনয় করবেন-সেটাই এখন দেখার বিষয়। নির্বাচিত দুজন নায়িকার নায়ক হিসেবে থাকবেন শাকিব খান। এর আগে এই চারজন নায়িকার সঙ্গেই শাকিব খান পর্দা ভাগাভাগি করেছেন। তাদের রসায়নও দর্শক দারুণভাবে গ্রহণ করেছে।

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন