বিজ্ঞাপন

জাতির পিতার জন্মদিনে বিএসএমএমইউ’তে বিনামূল্যে চিকিৎসা

March 16, 2019 | 6:28 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আগামীকাল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হবে। শনিবার (১৬ মার্চ) তারা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, রোববার (১৭ মার্চ) সকাল থেকে হাসপাতালে আসা সব রোগী বিনামূল্যে চিকিৎসাসেবা পাবেন। বহির্বিভাগে বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসাসেবার শুভ উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল রোববার বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসাসেবা প্রদান করা হবে। পাশাপশি বিনামূল্যে পরীক্ষা-নিরীক্ষাও করা হবে।

বিজ্ঞাপন

পাশাপাশি সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বি-ব্লকের বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে ট্রান্সফিউশন মেডিসিন বিভাগের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হবে।

এসব কর্মসূচি সফল করতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে সব বিভাগীয় চেয়ারম্যান ও পরিচালকসহ (হাসপাতাল) সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।

সারাবাংলা/জেএ/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন