বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীকে কদমবুসি করে দোয়া নিলেন নুর

মার্চ ১৬, ২০১৯ | ৬:৫৩ অপরাহ্ণ

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কদমবুসি করে দোয়া নিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)’র নবনির্বাচিত সহসভাপতি (ভিপি) নুরুল হক নুর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (১৬ মার্চ) গণভবনে ডাকসুর নবনির্বাচিত নেতাদের ডেকে পাঠান। ডাকসুর সকল নির্বাচিত নেতা (ছাত্র ইউনিয়নের একজন বাদে) সেখানে গেলে প্রধানমন্ত্রী তাদের স্বাগত জানান।

আরও পড়ুন: ২১০ টাকা ভাড়ায় উবারে গণভবন গেলেন ভিপি নুর

এ সময় নব নির্বাচিত ভিপি নুরুল হক নুর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কদমবুসি করে দোয়া চান। প্রধানমন্ত্রী তার মাথায়-কাঁধে হাত রেখে দোয়া করেন।

এ সময় ডাকসুর নবনির্বাচিত জিএস গোলাম বাব্বানী ও পরাজিত ভিপি প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে হাস্যজ্জ্বল মুখে প্রধানমন্ত্রীর দু’পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

গণভবনে উপস্থিত ছিলেন, একাত্তর টেলিভিশনের স্পেশাল করেসপন্ডেন্ট মাহবুব স্মারক। তিনি তার ফেসবুক পাতায় এ সংক্রান্ত একাধিক ছবি পোস্ট করে লিখেছেন, নুরুল হক নুর প্রধানমন্ত্রীর  পা ছুঁয়ে সালাম করে বলেন, শেখ হাসিনার চেহারায় তিনি মায়ের প্রতিচ্ছবি দেখতে পান।’

এর আগে শনিবার (১৬ মার্চ) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে যান ঢাকা ইউনিভার্সিটি কেন্দ্রী ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত নেতারা।

নুরসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্যানেল ও স্বতন্ত্র্যভাবে নির্বাচিত ডাকসু নেতাদের নিতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে দুটি গাড়ি পাঠানো হয়। ওই গাড়িতে স্বতন্ত্রভাবে নির্বাচিত নেতারা গণভবন গেলেও রাইড শেয়ারিং সেবার মাধ্যমে উবারে ডেকে গণভবনে যান ভিপি নুর। এ ব্যাপারে নুরের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নেতাদের পক্ষ থেকে জানানো হয়, উবারে নুরের ভাড়া পড়ে ২১০ টাকা। এছাড়া একই প্যানেল থেকে নির্বাচিত ডাকসুর সমাজসেবা সম্পাদক আক্তার হোসেনও ওই গাড়িতে নুরের সঙ্গে ছিলেন।

সারাবাংলা/এমএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন