বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

জীবনের নতুন ইনিংসে ক্রিকেটার সাব্বির

মার্চ ১৭, ২০১৯ | ১২:২৫ অপরাহ্ণ

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

শৃঙ্খলাভঙ্গের অপরাধে গত সেপ্টেম্বরে পাঁচ মাস আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ ছিলেন সাব্বির। তবে নিউজিল্যান্ড সিরিজের জন্য তার নিষেধাজ্ঞা ভেঙে একমাস আগে জাতীয় দলে অন্তর্ভূক্ত করা হয়। এই সিদ্ধান্তে সমালোচনা থাকলেও সিরিজের তৃতীয় ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরির মাধ্যমে জবাব দিয়েছিলেন সাব্বির।

জানুয়ারিতে নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার সময় সাব্বির ক্যারিয়ারকে নতুন করে সাজানোর ঘোষণা দিয়েছিলেন। নিউজিল্যান্ডে ওয়ানডে সিরিজ খেলে মাশারাফির সাথে দেশে ফেরেন। দেশে ফিরে নিজের জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে যাচ্ছেন তিনি। খুব শিগগিরই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করবেন বলে সারাবাংলা.নেটকে জানিয়েছেন সাব্বির।

যদিও সাব্বিরের বিয়ের খবর কিছুটা গোপন রাখা হয়েছিল। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিয়ের অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি ছড়িয়ে পড়ে। যেখানে বলা হয়, এসব ছবি সাব্বিরের বিয়ের আকদের ছবি। পরে সারাবাংল.নেট থেকে সাব্বিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আকদের বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

ঘরোয়া পরিবেশে দুই পরিবারের উপস্থিতিতেই আকদের অনুষ্ঠানটির অয়োজন হয়। জাতীয় দলের এই হার্ডহিটার ব্যাটসম্যান শিগগিরই বসবেন বিয়ের পিঁড়িতে। তার স্ত্রীর নাম অর্পা। পড়াশোনা করছেন রাজধানীর একটি শিক্ষা প্রতিষ্ঠানের দ্বাদশ শ্রেণীতে।

বাজে সময়টা কাটিয়ে ফের সুসময়ে পা রাখা জাতীয় দলের এই ক্রিকেটারের জন্য শুভকামনা থাকলো।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন