বিজ্ঞাপন

ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণ হলো না সেলিমের

March 17, 2019 | 5:00 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চাঁদপুর: নিউজিল্যান্ডে সন্ত্রাসী হামলায় নিহত চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মোজাম্মেল হক সেলিমের বাড়িতে শোকের মাতম চলছে। সেলিম উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের হুরমাহিশা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

রোববার (১৭ মার্চ) দুপুরে সেলিমের বাড়িতে গিয়ে দেখা যায়, ছেলের মৃত্যুর খবরে মা আমেনা বেগম বাকরুদ্ধ হয়ে পড়েছেন।

আরও পড়ুন: নিউজিল্যান্ড থেকে মরদেহ আনার প্রক্রিয়া শুরু হবে সোমবার

বিজ্ঞাপন

আমার ছেলের ফোন বন্ধ কেন? গত সোমবার কথা বলেছি। এখনো আর কথা বলতে পারি নাই। কথা ছিল সে বাড়িতে আসবে। বিয়ে করবে। আমার অসুস্থতার খবর শুনে ৫০ হাজার টাকা দিয়েছিল চিকিৎসার জন্য। নিহত মোজাম্মেলের মা জামিলা খাতুন এসব বলছেন আর ছেলের ছবি বুকে জড়িয়ে জড়ে ধরে কাঁদছেন।

সেলিমের বড় ভাই শাহাদাত হোসেন মিজি বলেন, দেশে একটি প্রাইভেট মেডিকেলে ডেন্টাল পড়াশোনা শেষ করে তার ছোট ভাই সেলিম সাড়ে ৩ বছর আগে নিউজল্যান্ডে পড়ালেখার জন্য যায়। উচ্চ শিক্ষার জন্য তিন ভাই মতলব নারায়নপুর অগ্রণী ব্যাংক থেকে প্রায় ২০ লাখ টাকা ঋণ নিয়ে সেলিমকে বিদেশে পাঠায়।

বিজ্ঞাপন

আরও পড়ুন: মরদেহ ফিরিয়ে আনতে স্বজনদের নিউজিল্যান্ড নিয়ে যাবে সরকার

তিনি আরও বলেন, শুক্রবার সন্ধ্যা থেকে সেলিমের নম্বর বন্ধ পাওয়া যায়। পরে তার এক বন্ধুর কাছ থেকে জানতে পারি সেলিম সন্ত্রাসী হামলায় মারা গেছে।

খাদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন জানান, হামলায় তিনি আহত হয়েছিলেন। হত্যাযজ্ঞের পর ক্রাইস্টচার্চ এলাকার লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। প্রথম পর্যায়ে সে নিখোঁজ ছিল। পরবর্তীতে তিনি যখন মারা যান তখন হাসপাতাল কর্তৃপক্ষ ব্রিফ করে বিষয়টি নিশ্চিত করে।

মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলাম বলেন, আমরা বিষয়টি জেনেছি। তার পরিবারের সাথে কথা বলে পরবর্তী করণীয় সম্পর্কে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন