বিজ্ঞাপন

প্রেমিকাকে অন্ধকারে রেখেই কুকর্মে জড়িয়েছেন সানচেজ

January 22, 2018 | 2:57 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ফুটবলের সঙ্গে যৌনতার সম্পর্ক নতুন কিছু নয়। হরহামেশাই তারকা ফুটবলারদের যৌনতার খবর ফাঁস হয়। আর সেই যৌন কেলেঙ্কারিতে এবার নতুন সংযোজন ইংলিশ প্রিমিয়ারের জায়ান্ট ক্লাব আর্সেনালের চিলির ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজ। আর্সেনালের তারকা এই ফুটবলারের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ উঠেছে। সেটিও আর্সেনাল ছেড়ে দেওয়ার গুঞ্জন উঠার ঠিক আগ মুহূর্তে।

যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, পলিনা সোবেরস্কা নামের ২০ বছর বয়সী এক শিক্ষার্থীর সঙ্গে প্রতারণা করেছেন ২৯ বছর বয়সী সানচেজ। ওই শিক্ষার্থীর সঙ্গে এক হাজার ব্রিটিশ পাউন্ডের বিনিময়ে যৌন সম্পর্ক গড়ে তোলেন তিনি। আর পুরোটাই প্রতারণা করার মাধ্যমে।

ডেইলি মেইল আরও জানায়, নিজ ফ্ল্যাটে প্রতারণার মাধ্যমে পলিনা সোবেরস্কাকে একাধিকবার যৌন সম্পর্ক গড়তে বাধ্য করেছিলেন এই চিলিয়ান তারকা। পলিনাকে বিছানায় আসার জন্য গত দুইবারের কোপা আমেরিকার চ্যাম্পিয়ন সানচেজ এক হাজার ব্রিটিশ পাউন্ড দেয়ার প্রস্তাব দেন।

বিজ্ঞাপন

পলিনা সোবেরস্কা ডেইলি মেইলকে জানান, যুক্তরাজ্যের মেফেয়ারস নোভিকভ নামের একটি বারে সানচেজের সঙ্গে তার প্রথম দেখা হয়। এরপর সানচেজ তাকে তার ফ্ল্যাটে নিয়ে যান। ফ্ল্যাটে নিয়ে গিয়ে সানজেচ খুব দামি স্যাম্পেইনে চুমুক দিতে দিতে পলিনাকে মোহনীয় ভঙ্গিতে নগ্ন করতে থাকেন। খুবই শৈল্পিকভাবে এবং এক ধরনের মোহ সৃষ্টি করে সানজেচ পলিনার দেহকে অনাবৃত করেন।

পলিনা আরো জানান, ভালোবাসার টানে সানচেজের সঙ্গে তার বন্ধুত্ব হওয়ার পর ঘুনাক্ষরেও টের পাইনি যে তারকা এই খেলোয়াড়ের বান্ধবী রয়েছে। যখন জানতে পারি, তার আগেই দুজন ৪ বার এক বিছানা ভাগাভাগি করে ফেলেছি। আগে জানলে তার সংস্পর্শে আসতাম না। সব মিলিয়ে সানজেচ আমাকে হত্যা করার মতো অপরাধ করেছে।

মায়াতি রদ্রিকুইস নামের ২৮ বছর বয়সী এক অভিনেত্রী সানচেজের বান্ধবী হিসেবে রয়েছেন। প্রেমিকাকে অন্ধকারে রেখেই কুকর্মে জড়িয়েছেন সানচেজ।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআইএল/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন