বিজ্ঞাপন

ফ্লোরিডায় অনুষ্ঠিত হলো ২৬তম এশিয়ান ফুড ট্রেড ফেয়ার

March 18, 2019 | 12:43 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ফ্লোরিডা: ভারতীয় সারেগামাপা’র তারকা শিল্পী রূপালী জাগ্গার গানের তালে নেচে-গেয়ে শেষ হয়েছে ২৬তম এশিয়ান ট্রেড ফুড ফেয়ার এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। ওয়েস্ট পাম বিচ শহরের রামাদা হোটেল বলরুমে গত ১৫ মার্চ শুক্রবার গ্র্যান্ডগালা রেডটাই ডিনারের মধ্যে দিয়ে শুরু হয়েছিল এই আয়োজন।

১৬ মার্চ শনিবার অনুষ্ঠানের মূল মঞ্চে ২৬তম এশিয়ান ফুড ট্রেড ফেয়ার এন্ড কালচারাল শো’র উদ্বোধন করেন ওয়েস্ট পামবিচ শহরের মেয়র জেরি ময়ো।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন- সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ এমরান, সভাপতি এম রহমান জহির, কনভেনার আরিফ আহমেদ আশরাফ, চেয়ারম্যান আলমগীর কবির, ফোবানা এক্সিকিউটিভ কমিটির সেক্রেটারি জাকারিয়া চৌধুরী, ফোবানা সম্মেলন ২০১৯ এর সদস্য সচিব আবীর আলমগীর, লেখক সাংবাদিক শিব্বীর আহমেদ, ওয়াশিংটনের বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব আশফাকুল নোমানসহ প্রমুখ।

বিজ্ঞাপন

কালচারাল ফেয়ারের উদ্বোধনীতে ফ্লোরিডাসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহর থেকে আগত প্রায় পঁয়ত্রিশটি সংগঠন দলীয় ও একক নাচ গান পরিবেশন করে। দুপুর থেকেই অনুষ্ঠানের মুল মঞ্চে বিরামহীন চলে সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রথম দিনের শেষপর্বে ছিলো ইন্ডিয়ান আইডলের জনপ্রিয় শিল্পী পূর্বা মন্ত্রী ও বাংলাদেশের শিল্পী নওরিনের গান।

অনুষ্ঠানের দ্বিতীয় দিনের মূল আকর্ষণ ছিল ভারতীয় শিল্পী বিশ্বজিৎ ও সারেগামাপা’র শিল্পী রূপালী জাগ্গা। এবিএম মোস্তফার উপস্থাপনায় এইদিন অনুষ্ঠানের স্পন্সর, কমিউনিটি ব্যক্তিত্বেদের সম্মাননা রিকগনিশন অ্যাওয়ার্ড তুলে দেন আয়োজক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ফ্লোরিডার নেতারা।

বিজ্ঞাপন

তিনদিনব্যাপী অনুষ্ঠিত এই উৎসবে বিশ্বের প্রায় ৩৫টি দেশের প্রতিনিধিরা তাদের নিজ নিজ দেশের খাদ্য এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। এছাড়া ২৬তম এশিয়ান ফুড ট্রেড ফেয়ার অ্যান্ড কালচারাল শো উপলক্ষে বিশেষ ম্যাগাজিন প্রকাশ করা হয়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন