বিজ্ঞাপন

সাবেক ফুটবলারদের নিয়ে কক্সবাজারে বিচ ফুটবল টুর্নামেন্ট

March 18, 2019 | 5:08 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ওয়াফ (ফুটবলের জন্য আমরা) এর সহযোগিতায় চ্যানেল আই সপ্তমবারের মতো আয়োজন করতে যাচ্ছে ‘রানার-চ্যানেল আই বিচ ফুটবল টুর্নামেন্ট-২০১৯’। পাওয়ার্ড বাই সাইফ পাওয়ারটেক। আগামী ২১, ২২ ও ২৩ মার্চ তিন দিনব্যাপী কক্সবাজার সমুদ্র সৈকত সীগাল পয়েন্টে অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্ট।

সাবেক তারকা ফুটবলারদের নিয়ে গঠিত মোট ৬টি দল ১১টি ম্যাচ খেলবে এ টুর্নামেন্টে। কক্সবাজার সমুদ্র সৈকতকে বিশ্বের কাছে তুলে ধরা এবং বাংলাদেশের ফুটবলকে তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় করাই এ আয়োজনের মূল লক্ষ্য।

এ উপলক্ষে সোমবার (১৮ মার্চ) চ্যানেল আই ভবনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই-এর পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ এবং টুর্নামেন্টের বিস্তারিত তুলে ধরেন ওয়াফের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মানিক।

বিজ্ঞাপন

এ টুর্নামেন্ট সম্পর্কে আরো বক্তব্য রাখেন ওয়াফের সভাপতি স্থপতি মোবাশ্বের হোসেন, রানার গ্রুপের ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পরিচালক মো. ইকবাল হোসেন। বক্তারা এ ধরণের আয়োজনে বাংলাদেশ ফুটবলের অভিভাবক প্রতিষ্ঠান বাফুফে-এর জোরালো সম্পৃক্ততা আশা করেন।

বিচ ফুটবল

এ সময় উপস্থিত ছিলেন সাবেক তারকা ফুটবলারসহ বিভিন্ন স্পন্সর কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সংবাদ সম্মেলনে জানানো হয়, খেলার স্থানটি চমৎকারভাবে সাজানো হবে নিরাপত্তা বেষ্টনীসহ বর্নিল আলোকসজ্জা, ব্যানার, ফেস্টুন ও ফ্লাড লাইট দ্বারা। বিচ ফুটবলকে কেন্দ্র করে কক্সবাজারকে তিন দিনব্যাপি উৎসবমূখর রাখার জন্য সার্বিক ব্যবস্থা নেয়া হয়েছে। রাতে খেলার জন্য ফ্লাড লাইটের ব্যবস্থা রয়েছে। সাবেক তারকা খেলোয়াড়দের নিয়ে দল গঠনে সার্বিক সহযোগিতা করছে ওয়াফ (ফুটবলের জন্য আমরা)।

বিজ্ঞাপন

টুর্নামেন্ট খেলবে যে দলগুলো:
মোহামেডান মাস্টার্স, আবাহনী মাস্টার্স, মুক্তিযোদ্ধা মাস্টার্স, ব্রাদার্স মাস্টার্স, ওয়াফ মাস্টার্স এবং চট্টগ্রাম মাস্টার্স।

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন