বিজ্ঞাপন

আত্মবিশ্বাসই তার স্টাইল!

December 4, 2017 | 7:36 am

বিনোদন ডেস্ক

বিজ্ঞাপন

তাকে বলা হয় বলিউডের অন্যতম স্টাইলিস্ট তারকা। তার দাঁড়ানো, কথা বলা, জীবনযাপন, অভিনয়- সবকিছুতে রয়েছে স্টাইলের সর্বোচ্চ ছোঁয়া। অথচ সেই হৃত্বিক রোশনকে যখন প্রশ্ন করা হয় ব্যক্তিগতভাবে তিনি কার স্টাইল অনুসরন করে চলতে ভালোবাসেন- উত্তর দেন, এক্ষেত্রে তার কোনো আইকন নেই। হৃত্বিক মনেই করেন না- ড্রেসআপ, কথা বলা কিংবা হাঁটাচলার মধ্যে কোনো স্টাইল থাকতে পারে। বলেন তিনি, ‘আত্মবিশ্বাসী মানুষ আমার অনুপ্রেরণা। ওটার মধ্যে আমি নিজের স্টাইল খুঁজে পাই। এই আত্মবিশ্বাস আসে সাধনা এবং পরিশ্রম থেকে। আত্মবিশ্বাসই মানুষকে স্টাইলিশ করে তোলে।’

হৃত্বিক রোশনের কথাগুলো কি খুব ভারিক্কি ঠেকছে? তাহলে সঙ্গে এটাও জেনে রাখুন- পর্দায় তিনি মাস্টারমশাইয়ের ভূমিকায় দেখা দিতে যাচ্ছেন। গণিত বিশারদের বায়োপিকে অভিনয় করবেন তিনি। ছবির নাম ‘সুপার ৩০’। এটি মূলত একটি কোচিং। ভারতের আইআইটি-র প্রবেশিকা পরীক্ষার জন্য সমাজের আর্থিকভাবে পিছিয়ে পড়ার শ্রেণীর ৩০ জন মেধাবী পড়ুয়াকে প্রশিক্ষণ দেওয়া হয় ‘সুপার ৩০’-এর মাধ্যমে। এই ব্যতিক্রমী উদ্যোগ এবং সাফল্য পুরো দেশের নজর কেড়েছে। গণিত বিশারদ আনন্দ কুমার এই কোচিংয়ের প্রতিষ্ঠাতা।

চলচ্চিত্র ‘সুপার ৩০’-এ সেই মহৎপ্রাণ আনন্দ হয়ে উঠবেন হৃত্বিক রোশন। এক সাক্ষাৎকারে তিনি বলছেন, ‘আমার মনে হয়- শিক্ষক হচ্ছেন সমাজের সবচেয়ে বড় তারকা। কারন তারা মানবজাতির উন্নয়নের শিক্ষা দেন।’ ছবিটি পরিচালনা করছেন বিকাশ ভাল। মুক্তির টার্গেট ২০১৮-এর ২৩ নভেম্বর।

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন