বিজ্ঞাপন

রণবীর-আলিয়ার বিয়ে দিতে ভারতে আসছেন ঋষি

March 19, 2019 | 7:42 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অসুস্থ হয়ে আমেরিকায় চিকিৎসা নিচ্ছেন ঋষি কাপুর। এখন অবশ্য কিছুটা সুস্থ হয়েছেন এই অভিনেতা। শোনা যাচ্ছে, সুযোগ পেলে আমেরিকা অধ্যায় শেষ করে ভারতে ফিরবেন তিনি। ফিরেই ছেলে রণবীর কাপুরকে বসাবেন বিয়ের পিঁড়িতে।

বিজ্ঞাপন

রণবীরের জন্য পাত্রী হিসেবে আলিয়া ভাটকে পছন্দ করেছেন ঋষি। রণবীর-আলিয়া অবশ্য অনেকদিন থেকেই প্রেম করছেন। সেই প্রেমকেই একটি পরিণতি দিতে চাচ্ছেন ‘মুলক’ তারকা।


আরও পড়ুন :  এরপর নিজেদের সিনেমা নিজেদের বাড়িতে বসে দেখতে হবে: নওশাদ


ঋষি কাপুরের স্ত্রী নিতু ৬৬ বছর বয়সী এই অভিনেতার একটি ছবি প্রকাশ করেছেন। যেখানে ঋষির ভাই রণধীর কাপুর এবং ভাইঝি করিশমা কাপুরকেও দেখা গেছে। ছবিটি হাসপাতালের একটি ওয়ার্ডের বিছানায় ঋষি কাপুরের বসে থাকা অবস্থাতেই তোলা হয়েছে।

সেখানেই একটি মন্তব্যে নিতু লিখেছেন ‘একই ফ্লাইটে ফিরে আসবে’। এরপরই ভারতীয় গণমাধ্যমে খবর বের হয়, ‘ফিরছেন ঋষি’। সেই সঙ্গে এও লেখা হয়, ভারতে ফিরেই ছেলের বিয়ে দেবেন এই অভিনেতা। কাপুর পরিবারের একটি সূত্রকে উদ্ধৃত করে তারা জানায়, রণবীরের সঙ্গে আলিয়া ভাটের বিয়ের প্রস্তুতি হিসেবেই ঋষি কাপুর আমেরিকা থেকে ফিরবেন।

বিজ্ঞাপন

চিকিৎসা নিতে গত বছরের সেপ্টেম্বর থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে থাকছেন ঋষি কাপুর। এখন কিছুটা সুস্থ হয়েছেন বলেও জানা গেছে। আশা করা হচ্ছে, কয়েক মাসের মধ্যেই তিনি বাড়ি ফিরে আসতে পারবেন।

সারাবাংলা/টিএস/পিএ


আরও পড়ুন :

.   সেন্সর আপিল কমিটি দেখবে ‘শনিবার বিকেল’

.   চার ভাষায় নির্মিত হচ্ছে ‘বাধাই হো’

.   শিল্পার ঘর কি ভাঙছে?

.   চূড়ান্ত হলেন সালমান-আলিয়া

.   জাহালমকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ, নিষেধাজ্ঞার আবেদন করলো দুদক

.   গুঞ্জন নিয়ে যা বললেন তারা

.   হলিউডের শীর্ষ প্রভাবশালীর তালিকায় প্রিয়াংকা


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন