বিজ্ঞাপন

জাকিরের ডাবলের দিন হাসলেন অলক-ইয়াসির-জুনাইদও

January 22, 2018 | 5:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

প্রথম শ্রেণির ক্যারিয়ারে এর আগেও সেঞ্চুরি করেছেন, সর্বোচ্চ ছিল অপরাজিত ১৩৭। আজ সেই কীর্তিও ছাড়িয়ে গেলেন জাকির হাসান, পেয়েছেন ক্যারিয়ারের প্রথম ডাবল সেঞ্চুরি। বিসিএলে তার দল ইসলামি ব্যাংক ইস্ট জোনও উঠেছে রানের পাহাড়ে, ওয়ালটল সেন্ট্রাল জোনের বিপক্ষে ৬ উইকেটে ৭৩৫ রানে ইনিংস ঘোষণা করেছে।

কাল ১৫৬ রান নিয়ে দিন শেষ করেছিলেন জাকির। আজ ডাবল সেঞ্চুরি পেয়ে গেছেন দ্রুতই, শেষ পর্যন্ত ৩২০ বলে ২১১ রান করে আউট হয়েছেন শুভাগত হোমের বলে।

জাকির আউট হওয়ার পর দিনটা নিজেদের করে নিয়েছেন ইয়াসির আলী রাব্বি ও অলক কাপালি। ইয়াসির ১৩২ রান করে আউট হয়ে গেলেও কাপালি অপরাজিত ছিলেন ১৬৫ রান করে। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৪০ রানে ১ উইকেট হারিয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোন।

বিজ্ঞাপন

নর্থ জোনের হয়ে অন্য ম্যাচে আলো ছড়িয়েছেন জুনাইদ সিদ্দিকী। কাল সেঞ্চুরি থেকে নিঃশ্বাস ছোঁয়া দূরত্বে ছিলেন। আজ ধীমান ঘোষকে নিয়ে ষষ্ঠ উইকেটে যোগ করেছেন আরও ১১০ রান। অষ্টম ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে জুনাইদ করেছেন ২৩৯ বলে ১৩৭ রান। প্রথম শ্রেণির ক্রিকেটে এটি তার ১২তম সেঞ্চুরি। ১০৭ ওভারে অলআউট হওয়ার আগে নর্থ জোন করেছে ৪০৮ রান।

ব্যাট করতে নেমে প্রাইম ব্যাংক সাউথ জোন ২৮ ওভারে ২ উইকেট হারিয়ে করেছে ১২৫ রান। ১৪ রান করে আউট হয়ে গেছেন শাহরিয়ার নাফীস। ২৯ রান করে ফিরে গেছেন ফর্ম হারিয়ে খুঁজতে থাকা সৌম্য সরকার। ৫৮ রান করে দিন শেষে অপরাজিত ইমরুল কায়েস, ২৩ রান করে তার সঙ্গী দেশের প্রথম দশ হাজারি ক্লাবের সদস্য তুষার ইমরান।

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন