বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

এপ্রিলে জানা যাবে লালবাহাদুর শাস্ত্রীর মৃত্যু রহস্য!

মার্চ ২১, ২০১৯ | ৩:২২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

উজবেকিস্তানের রাজধানি তাসখন্দে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছিলেন ভারতের সাবেক প্রধানমন্ত্রী লালবাহাদুর শাস্ত্রী। তবে এমন অনেকেই আছেন যারা মনে করেন স্বল্পমাত্রার বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছিল তাকে। আর এ কারণেই পুরো ব্যাপারটি এখনো রহস্যময় হয়ে আছে সাধারন মানুষের কাছে।

বিজ্ঞাপন

লালবাহাদুর শাস্ত্রীর মৃত্যু রহস্য নিয়েই বলিউডে এবার ছবি নির্মিত হয়েছে। সিনেমার নাম ‘দ্য তাসখন্দ ফাইলস।’ ছবিতে অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ ও মিঠুন চক্রবর্তী। লালবাহাদুর শাস্ত্রীর মৃত্যুরহস্য ও ষড়যন্ত্রকে উপজীব্য করে নির্মিত হয়েছে এই ছবি। ছবিটি পরিচালনা করেছেন বিবেক অগ্নিহোত্রি।


আরও পড়ুন :  জুলাইতে আসছে ব্র্যাড-ক্যাপ্রিও’র ছবি


‘বুদ্ধ ইন ট্রাফিক জ্যাম’ সিনেমা দিয়ে প্রথমে আলোচিত হন বিবেক। ছবিটি নিয়ে বিতর্ক কিছু কম হয়নি। মাওবাদকে বিষয়বস্তু করে এই ছবি প্রদর্শন ঘিরে ব্যাপক শোরগোল হয়েছিল ভারতে। ধারণা করা হচ্ছে তার এবারের ছবিটি আরও বড় আলোচনার জন্ম দেবে।

বিজ্ঞাপন

১২ এপ্রিল মুক্তি পাবে ‘দ্য তাসখন্দ ফাইলস’।

তবে ছবিতে কে লালবাহাদুর শাস্ত্রীর ভূমিকায়? নাসিরউদ্দিন শাহ নাকি মিঠুন অভিনয় করেছেন সেটি এখনো জানা যায়নি। ছবিটির ট্রেলারও প্রকাশ করা হয়নি এখনো। তবে নির্মাতা জানিয়েছেন, শিগগিরই ট্রেলার প্রকাশ করা হবে। দ্য তাসখন্দ ফাইলস’ ছবিতে আরও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপতি।

সারাবাংলা/টিএস/পিএ/পিএম

আরও পড়ুন :

.   শোবিজের দুই সংগঠনে নির্বাচনী হাওয়া

.   ফ্লোরে গড়ালো ‘মিশন এক্সট্রিম’

.   দীপিকা যা স্বপ্নে দেখেন…


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন