সোমবার ১৯ আগস্ট, ২০১৯ ইং , ৪ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

দীপিকা যা স্বপ্নে দেখেন…

মার্চ ২১, ২০১৯ | ১১:৫৪ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাডুকোন অন্যতম। গেলো নভেম্বরে রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধার পর ধীরে ধীরে কাজে ফিরছেন তিনি। ‘ছাপাক’ নামের একটি ছবি আছে মুক্তির তালিকায়। ছবিতে এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। দীপিকা ছবিটি নিয়ে বেশ আশাবাদী।

বিয়ের পর থিতু হতে খানিকটা সময় নিয়ে দীপিকা তার চেনা গণ্ডিতে ফিরতে শুরু করেছেন। আর ইদানিংকালে দীপিকা মানে তো শুধু বলিউড না। হলিউডের কথাও মাথায় রাখতে হয় তাকে। আরি বলিউড-হলিউডের মধ্যে খুব একটা পার্থক্য দেখেন না দীপিকা। কার দু জায়গাতেই তার কাজ একই- অভিনয়।


আরও পড়ুন :  বহুদিন পর সেন্সর ছাড়পত্র পেলো আমিন খানের ছবি


সম্প্রতি দীপিকাকে প্রশ্ন করা হয়েছিল হলিউডে তার স্বপ্নের অভিনেতা কে? দীপিকা সোজাসাপ্টা উত্তর দিয়েছিলেন- লিওনার্দো ডি ক্যাপ্রিও। লিও’র সঙ্গে অভিনয় করতে চান দীপিকা। লিওকে নিয়ে তিনি ফিরে যেতে চান টাইটানিক ছবি নির্মাণের সময়কালে এবং কেটের জায়গায় নিজেকে ভাবতে চান এই বলিউড সুন্দরী।

এছাড়াও দীপিকা ম্যাক্সিকো ভ্রমণের স্বপ্ন দেখেন যেখানে তার গাইড হিসেবে থাকবেন প্রিন্সেস ডায়না। মেক্সিকো ভ্রমণ ডায়নাকে নিয়ে তিনি ভারতে রিতে চান এবং তাকে ভারতের সমৃদ্ধ ঐতিহ্য দেখাতে চান।

বিজ্ঞাপন

যদিও দীপিকার এসব স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। তবে নিজের নতুন ছবি ‘ছাপাক’ নিয়ে তিনি যে স্বপ্ন দেখছেন তা নিশ্চয়ই পূরণ হবে।

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  নতুন প্রেমে ভিকি কুশল


বিজ্ঞাপন
বিজ্ঞাপন