বিজ্ঞাপন

বাঘাইছড়িতে ‘প্ল্যানড অ্যামবুশ’, ধারণা তদন্ত কমিটির

March 21, 2019 | 1:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙামাটি: রাঙামাটি বাঘাইছড়িতে নির্বাচনের দায়িত্ব শেষে ফেরার পথে হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার গঠিত তদন্ত কমিটির সদস্যরা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে বাঘাইছড়ির নয় কিলো এলাকা পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের সঙ্গে কথা বলে তদন্ত কমিটি। এছাড়া ঐদিন গাড়িতে থাকা অন্য নির্বাচনি কর্মকর্তাদের সঙ্গেও কথা বলেন কমিটির সদস্যরা।

সন্ত্রাসীদের গুলিতে নির্বাচনি কর্মকর্তাসহ ৭ জনের মৃত্যু

তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী সাংবাদিকদের বলেন, ‘প্রাথমিকভাবে কথা বলে যেটা আমরা বুঝতে পেরেছি এটা প্ল্যানড অ্যামবুশ (পরিকল্পিত হামলা)। কাছ থেকে টার্গেট করেই গুলি করা হয়েছে। তবে এখনই আমরা বিস্তারিত জানাতে পারবো না। আমরা সব তথ্য সংগ্রহের চেষ্টা চালাচ্ছি।’

বিজ্ঞাপন

এসময় চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম অ্যান্ড অপারেশন) আবু ফয়েজ, বাঘাইহাট জোনের মেজর আশরাফ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমেদ, চট্টগ্রাম ৩০ আনসার ব্যাটালিয়নের পরিচালক ও অধিনায়ক মো. নুরুল আমিন, সদস্য সচিব ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

বাঘাইছড়ি হত্যাকাণ্ড: সন্দেহের তীর ইউপিডিএফের দিকে

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত সোমবার বাঘাইছড়িতে উপজেলা নির্বাচন পরিষদের ভোট সংগ্রহ শেষে ফেরার পথে নয় কিলো এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন সাতজন। এসময় আহত হন ২৭ জন। ঘটনার পর বিভাগীয় কমিশনার ৭ বিশিষ্ট একটি কমিটি গঠন করেন। এই কমিটির সদস্যরাই বুধবার ঘটনাস্থলে যান।

সারাবাংলা/এসএমএন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন