বিজ্ঞাপন

বিএনপি সবসময় উসকানি দেওয়ার চেষ্টা করে: মোহাম্মদ হানিফ

March 21, 2019 | 2:12 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: দেশের কোথাও কোনো আন্দোলন হলেই সেটা নিয়ে বিএনপি রাজনীতি শুরু করে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। তিনি বলেন, কারন বিএনপির রাজনৈতিক কোনো ক্ষমতা নেই, ফলে সরকারের বিরুদ্ধে আন্দোলন করারও কোনো সুযোগ নেই।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন হানিফ।

এই সংসদ সদস্য বলেন, ছাত্র সংগঠন হোক আর শ্রমিক সংগঠন হোক, দেশের কোথাও যদি কোনো দুর্ঘটনা ঘটে বা আন্দোলন হয় তাহলে সেই ঘটনাকে কেন্দ্র করে বিএনপি সবসময় উসকানি দেওয়ার চেষ্টা করে। কারণ বিএনপির নিজস্ব রাজনৈতিকভাবে কোনো দায়িক্ত পালন করার এখন আর ক্ষমতা নেই, তাদের সরকারের বিরুদ্ধে আন্দোলন করার কোনো সুযোগ নেই, জনগনের কাছে যাওয়ারও কোনো সুযোগ নেই। এইগুলোকে উসকানি দিয়ে বিএনপি রাজনৈতিক ভাবে আরও দেউলিয়াত্ব প্রমাণ করেছে।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা প্রসঙ্গে হানিফ বলেন ওপেন হার্ট সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামী দু’এক সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে তিনি দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে।

বিজ্ঞাপন

আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা হবে, ‘বিএনপি নেতাদের এমন দাবি প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি নেতাদের আন্দোলনের হুমকি দেশবাসী দেখেছে, বিএনপির কর্মসূচি নিয়ে আওয়ামী লীগের কোনো মাথাব্যাথা নেই। এতিমের টাকা চুরি করে আদালতের রায়ে খালেদা জিয়া করাগারে আছেন, তাকে মুক্ত করার জন্য দেশের জনগণ কোন দায়িত্ব নেয়নি। জনগনের টাকা যারা মেরে খায় তাদেরকে জনগণ কারাগারেই দেখতে চায়।’

এসময় কুষ্টিয়ার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলামসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন