বিজ্ঞাপন

পর্যটন মেলায় রিজেন্ট এয়ারের টিকেটে ২০ শতাংশ ছাড়

March 21, 2019 | 8:55 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: টিকেটের দামের উপর ২০ শতাংশ ছাড় ঘোষণা করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ঢাকা ট্রাভেল মার্ট’ উপলক্ষে এ ছাড় দিয়েছে সংস্থাটি।

বিজ্ঞাপন

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে শুরু হয়েছে তিনদিনের এই মেলা। বিকেলে টিকেটমূল্যের ওপর এই ছাড়ের ঘোষণা গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে জানিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ।

রিজেন্ট এয়ারওয়েজের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম- মার্কেটিং ও হলিডেজ) কাজী আহমেদ উল্লাহ সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, দোহা ও মাস্কাট ছাড়া সকল রুটে বিজনেস এবং প্রিমিয়াম ইকোনমি শ্রেণিতে টিকেট মূল্যে ২০ শতাংশ এবং ইকোনমি শ্রেণিতে ১২ শতাংশ ছাড় দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। এছাড়া রমজান মাসে সিঙ্গাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর এবং কক্সবাজার রুটে যাবার জন্য যারা মেলায় টিকেট কিনবেন তাদের জন্যও দেওয়া হচ্ছে ২০ শতাংশ ছাড়।

এছাড়া মেলা উপলক্ষে রিজেন্ট এয়ারওয়েজের অঙ্গপ্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ ভ্রমণ প্যাকেজও ঘোষণা করেছে। এতে আছে ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর টান্সফারসহ ভ্রমণের নানা সুবিধা।

বিজ্ঞাপন

মেলায় রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে ছাড় দেওয়া দামে টিকেট ও হলিডে প্যাকেজ পাওয়া যাচ্ছে। বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন কিস্তিতে এই টিকেট ও প্যাকেজ কিনতে পারবেন। টিকেট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে নিতে হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বৃহস্পতিবার সকালে মেলার উদ্বোধন করতে গিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী রিজেন্ট এয়ারওয়েজের প্যাভেলিয়নে যান। এসময় রিজেন্ট এয়ারওয়েজের প্রধান করপোরেট এফেয়ার্স (সিসিএ) আকতার ইউ আহমেদ, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া, পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) সোহেল মজিদ, মহাব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. সাইফুল ইসলাম এবং এজিএম (মার্কেটিং ও হলিডেজ) কাজী আহমেদ উল্লাহ উপস্থিত ছিলেন।

ভ্রমণ বিষয়ক ইংরেজি পাক্ষিক দি বাংলাদেশ মনিটর এই মেলার আয়োজন করেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন