বিজ্ঞাপন

মোহামেডানকে হারিয়ে শেখ জামালের দ্বিতীয় জয়

March 22, 2019 | 5:38 pm

স্পোর্টস ডেস্ক

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের ২৬তম ম্যাচে মুখোমুখি হয়েছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শুক্রবার (২২ মার্চ) সাভারে এই ম্যাচে মোহামেডানকে ২ উইকেটে হারিয়েছে শেখ জামাল।

বিজ্ঞাপন

বিকেএসপির ৩ নম্বর মাঠে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন মোহামেডানের অধিনায়ক রাকিবুল হাসান। আগে ব্যাট করতে নেমে ৪৯.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৪০ রান তোলে মোহামেডান।

দলের পক্ষে সর্বোচ্চ ৫২ রানের ইনিংস খেলেন ওপেনার আবদুল মজিদ। এছাড়াও চতুরাঙ্গা ডি সিলভা ৪৩, মোহাম্মদ আশরাফুল ৪৪ ও সোগাগ গাজী ৩২ রান করেন।

শেখ জামালের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন সালাউদ্দিন শাকিল। ২টি উইকেট নেন আসেলা গুনারত্নে। এছাড়াও ১টি করে উইকেট নেন নাসির হোসেন, ইসলামশাহবাজ চৌহান তানভীর হায়দার ও এনামুল হক (২)।

বিজ্ঞাপন

জবাবে ব্যাট করতে নেমে ইমতিয়াজ হোসেনের ৭৪ রানে ভর করে ৮ উইকেট হারিয়ে শেষ বলে জয় পায় শেখ জামাল। তানভীর হায়দার করেন ৩৯ রান। এছাড়াও অধিনায়ক নুরুল হোসেন সোহান ৩২, এনামুল হক ২৮, নাসির হোসেন ২৫ ও গুনারত্নে ২০ রান করেন।

মোহামেডানের হয়ে সোহাগ গাজী সর্বোচ্চ ৩টি উইকেট নেন। চতুরাঙ্গা ডি সিলভা নেন ২টি উইকেট। আর একটি করে উইকেট পান মোহাম্মদ আশরাফুল ও নাহিদুজ্জামান।

ম্যাচসেরা নির্বাচিত হন শেখ জামালের ইমতিয়াজ হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন