বিজ্ঞাপন

মারুফ-জাকিরের ব্যাটে রূপগঞ্জের টানা দ্বিতীয় জয়

March 22, 2019 | 7:09 pm

স্পোর্টস ডেস্ক

টানা দ্বিতীয় জয়ের দেখা পেল লিজেন্ডস অফ রূপগঞ্জ। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের চলতি আসরের ২৭তম ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মেহেদী মারুফ ও জাকের আলীর শতকে ৮ উইকেটের জয় পেয়েছে তারা।

বিজ্ঞাপন

শুক্রবার (২২ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রূপগঞ্জের অধিনায়ক নাঈম ইসলাম। টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫০ রান তোলে গাজী গ্রুপ।

দলের পক্ষে সর্বোচ্চ ৮৬ রানের ইনিংস খেলেন পারভেজ রসুল। আর অধিনায়ক ইমরুল কায়েস খেলেন ৪৮ রানের ইনিংস। এছাড়াও মাইশুকুর রহমান ৩১, রনি তালুকদার ২৯ ও তৌহিদ তারেক ১৯ রান করেন।

রূপগঞ্জের হয়ে ২টি উইকেট নেন মুতক্তার আলী। এছাড়াও ১টি করে উইকেট নেন মোহাম্মদ শহীদ, রিশি ধাওয়ান, নাঈম ইসলাম ও মিনহাজুর রহমান।

বিজ্ঞাপন

জবাবে ব্যাট করতে নেমে ২৫ রানে ২ উইকেট হারালেও তৃতীয় উইকেটে ২২৬ রানের জুটি করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন ওপেনার মেহেদী মারুফ ও উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির আলী।

মারুফ ১৩৭ বলে ১২ চার ও ৫ ছক্কায় ১৩৭ রানের ঝড়ো ইনিংস খেলেন। আর ১২৬ বলে ১৩ চার ও ১ ছক্কায় ১০৭ রানের ইনিংস খেলেন জাকির আলী।

গাজী গ্রুপের হয়ে ১টি করে উইকেট নেন রুয়েল মিয়া ও আবু হায়দার।

বিজ্ঞাপন

ম্যাচসেরার পুরস্কার আসে রূপগঞ্জের হয়ে ঝড়ো ব্যাট করা মেহেদী মারুফের হাতে।

সারাবাংলা/এসএন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন