বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ঘোড়ার সঙ্গে ঘোরাঘুরি

মার্চ ২৩, ২০১৯ | ৫:৩৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পরিমনি উত্তাপ ছড়াতে ভালোবাসেন। হোক সেটা অনস্ক্রিন বা অফস্ক্রিন। দেখতে সুন্দরী, আকর্ষণীয় ও লাস্যময়ী হওয়ার দরুণ তার ছড়ানো উত্তাপ হাজার কিলোমিটার বেগে আঘাত করে শত পুরুষের বুকে। শিহরন তোলে।

মাঝে মাঝেই নিজের ফেসবুক দেয়ালে নানান ছবি প্রকাশ করেন। যা নিয়ে তার ভক্ত-অনুরাগীদের মাঝে নাড়াচাড়া পড়ে। সেই ধারাবাহিকতায় এবার তিনি মার্চের দারুণ দহনে উত্তাপ ছড়ালেন। পরিমনি ফেসবুকে সমুদ্র সৈকতে ঘোড়ায় পড়া কিছু ছবি প্রকাশ করেছেন। স্বল্পবসনা হয়ে ছবিগুলো তুলেছেন তিনি।

সম্প্রতি ইন্দোনেশিয়ার বালি দ্বীপে স্বামী তামিম হাসানকে নিয়ে অবকাশ যাপন করতে গিয়েছিলেন। সেখানে তিনি এরকম কামনার দেবী রূপে ধরা দেন। যে ছবিগুলো ফ্রেমবন্দি করেছেন তামিম হাসান।


আরও পড়ুন :  সহনায়ক হয়ে বলিউডে আসছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নমশী


বিজ্ঞাপন

এদিকে পরিমনি ছবিতে উত্তাপ ছড়ালেও, চলচ্চিত্র ক্যারিয়ার ঠিক তার উল্টোচিত্র বিরাজ করছে। ছোট ক্যারিয়ারে একাধিক ছবিতে অভিনয় করেছেন। পেয়েছেন তারকাখ্যাতি। কিন্তু তার অভিনীত ছবিগুলো ব্যবসা সফল হয়নি।

যদিও অনেক চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, সৌন্দর্য্যের মতো অভিনয় দিয়েও সহসাই সবার মন জয় করে নেবেন পরি। হয়ত অচিরেই বাংলা চলচ্চিত্রের এ প্রজন্মের সুন্দরী এই নায়িকা সেই কাঙ্ক্ষিত সাফল্যের দেখা পাবেন। তবে সেজন্য অপেক্ষার পাশাপাশি করতে হবে চেষ্টাও। আর সেটা করতে হবে পরিমনিকেই।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   এই ছবির ওপর আমার ক্যারিয়ার নির্ভর করছে: রোদেলা জান্নাত

.   পাইরেসির কবলে ‘কেসারি’

.   ‘জীবন ও রাজনৈতিক বাস্তবতা’ নাটকের প্রদর্শনী বাড়লো

.   ‘জীবন ও রাজনৈতিক বাস্তবতা’ নাটকের প্রদর্শনী বাড়লো


বিজ্ঞাপন
বিজ্ঞাপন