বিজ্ঞাপন

কলারোয়ায় নৌকা-আনারস সমর্থকদের সংঘর্ষ, আহত ৭

March 23, 2019 | 10:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও স্বতন্ত্রপ্রার্থীর (আ.লীগের বিদ্রোহী প্রার্থী) কর্মী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (২৩ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কলারোয়া পৌর এলাকার তুলশিডাঙ্গা কেন্দ্রের কাছে এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানিয়েছেন, নির্বাচনি পোস্টার টানানোকে কেন্দ্র করে সংঘর্ষের সূত্রপাত।

আনারস প্রতীকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু জানান, তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষে মারামারি হয়েছে। এরপর তার এক সমর্থকের বাড়িতেও হামলা চালানো হয়েছে। এতে হামিদের স্ত্রী আম্বিয়া, মোজাফফর, শহিদুলের স্ত্রী ফিরোজাসহ তার বেশ কয়েকজন আহত হন।

তিনি জানান, আহতরা হলেন, কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব (৪০), একই এলাকার আব্দুল আহাদের ছেলে কাজী বাবু (৩২), হামিদুর রহমানের স্ত্রী আম্বিয়া খাতুন (৫০), মৃত কওসার আলীর ছেলে জাবিদ রায়হান লাকী (৩৯), মৃত সিদ্দিকের ছেলে রবিউল ইসলাম (৪০), শহিদুল ইসলামের স্ত্রী ফিরোজা খাতুন (৩০) ও মৃত সিদ্দিকের ছেলে মোজাফফর হোসেন (৩৫)।

বিজ্ঞাপন

এদিকে, নৌকার সমর্থক বিপ্লব, কাজী বাবু, নাদিমসহ কয়েকজন আহত হয়েছে বলে জানিয়েছেন নৌকার প্রার্থী ফিরোজ আহমেদ স্বপন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, নৌকা প্রতীকের প্রাথী ফিরোজ আহমেদ স্বপনের শ্যালককে প্রতিপক্ষ মারধর করে। এই নিয়ে দুই পক্ষে কিছুটা ঝামেলা হলেও এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এর আগে দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর বাজারে নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকদের হামলায় আনারস প্রতীকের সমর্থক ইউপি সদস্য রেজাউল করিম মিঠু ও শফিকুল ইসলাম আহত হন। এ নিয়ে সাতক্ষীরায় নির্বাচনি সহিংসতায় ৯ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন