বিজ্ঞাপন

সিকৃবি শিক্ষার্থীকে বাস থেকে ফেলে হত্যা, হেলপার আটক

March 24, 2019 | 11:00 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জে কথা কাটাকাটির জেরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. ওয়াসিমকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগে বাসটির হেলপার মাসুক আলীকে (৩৮) আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২৩ মার্চ) রাত ২টায় মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ছাতক উপজেলার সিংচাপইড় গ্রামে তার শ্বশুরবাড়ি থেকে তাকে আটক করা হয়।

মাসুক সুনামগঞ্জ পৌর শহরের তেঘরিয়া এলাকার মৃত দৌলত আলীর ছেলে।

আরও পড়ুন: সিকৃবি শিক্ষার্থীকে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে হত্যা!

বিজ্ঞাপন

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টায় দিকে অভিযান চালিয়ে মাসুক আলী আটক করা হয়। পরে তাকে সুনামগঞ্জ থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হয়। বর্তমানে তাকে মৌলভীবাজারের শেরপুরে পাঠানো হয়েছে। স্থানীয় থানা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

পুলিশ সুপার বরকতুল্লাহ খান জানান, আটককৃত মাসুক আলীকে মৌলভীবাজার জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এরআগে, ময়মনসিংহ থেকে সিলেটগামী উদার পরিবহনের বাসে সিকৃবির ১১ শিক্ষার্থী উঠেছিলেন। ভাড়া নিয়ে বাসচালক ও হেলপারের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ভাড়া পরিশোধ করে তারা বাস থেকে নেমে আসছিলেন। বাস থেকে নামার আগেই ওয়াসিমকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এরপর চালক বাসের গতি বাড়িয়ে দেয়। বাসটি ওয়াসিমকে চাপা দিয়ে পালিয়ে যায়। সঙ্গে থাকা সহপাঠী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন