বিজ্ঞাপন

লক্ষ্মীপুরে ভোটার উপস্থিতি কম

March 24, 2019 | 11:20 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে দেশের ১১৭টি উপজেলায় ভোটগ্রহণ চলছে। রোববার (২৪ মার্চ) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই ধাপে লক্ষ্মীপুরের ৫টি উপজেলার ৪৫৮টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলছে।

বিজ্ঞাপন

সকাল সাড়ে ৯টার দিকে লক্ষ্মীপুর এন আহম্মদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লক্ষীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র করে ভোটারদের তেমন উপস্থিতি পাওয়া যায়নি। দুটি কেন্দ্রে এক ঘণ্টায় ৪০টি ভোট পড়েছে বলে জানিয়েছেন প্রিসাইডিং অফিসার মো. গিয়াস উদ্দিন।

তবে রিটানিং র্কমর্কতা ও প্রার্থীরা আশা করছেন বেলা বাড়ার পর ভোটারদের উপস্থিতি বাড়বে। ভোটারদের উপস্থিতি না থাকলেও ওই দুই কেন্দ্রে গিয়ে প্রার্থীদের লোকজন দেখা গেছে। সব কেন্দ্রেই চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের এজেন্টরা উপস্থিত রয়েছেন।

অন্যদিকে নির্বাচনী সহিংসতা এড়াতে ২৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মাঠে কাজ করছে বলে জানিয়েছে জেলা রিটার্নিং কর্মকর্তা।

বিজ্ঞাপন

আরও পড়ুন: তৃতীয় ধাপে ১১৭ উপজেলায় ভোট চলছে

 লক্ষ্মীপুর সদর, রায়পুর, রামগঞ্জ, রামগতি ও কমলনগর উপজেলার ৪৫৮ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে।

এ নির্বাচনে জেলার ৫ উপজেলায় চেয়ারম্যান পদে ১৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩০ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিজ্ঞাপন

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, লক্ষ্মীপুর জেলা সদর, রায়পুর, রামগঞ্জ, রামগতি ও কমলনগর উপজেলার ৫৮টি ইউনিয়নে ৪৫৮টি ভোটকেন্দ্র রয়েছে। এসব কেন্দ্রে ৩ হাজার ১০টি ভোট কক্ষ আছে। এ পাঁচ উপজেলায় ১২ লাখ ৩৪ হাজার ৬৯৬ জন ভোটার রয়েছে।

সারাবাংলা/এমএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন