বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

অপূর্ব ভাগ্যবান ছিল না!

মার্চ ২৪, ২০১৯ | ৩:০০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

আরিফ প্রতিষ্ঠিত ব্যবসায়ী। একবার জীবন থেকে পালিয়ে বাঁচে তো আরেকবার সব হিসেব পাল্টে দিতে চান। খানিকটা বদমেজাজী। আর নিজেকে একজন দুর্ভাগা মনে করেন। এ কারণে সব সময় খানিকটা রিজার্ভ লাগে তাকে। আশে পাশের সবাই তাকে বেশ সমীহ করেন।

অন্যদিকে, সুবর্ণা ছটফটে তন্বী তরুণী। যেমন ছটফটে তেমনি কাউকে পড়োয়া করে না।

এমন দুই চরিত্রের দুই মানুষের পরিচয় হয় হঠাৎ। কি হবে এরপর? যে ছেলেটি ভাগ্যবান ছিল না, সে কি ভাগ্যবান হয়ে উঠবে? তা জানা যাবে নাটকের অপ্রকাশিত গল্পে।

বিজ্ঞাপন

আর এরকম গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক ‘ছেলেটি ভাগ্যবান ছিল না’। নাটকে আরিফ চরিত্রে অভিনয় করেছে জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব আর সুবর্ণা চরিত্রে মুমতাহীনা চৌধুরী টয়া অভিনয় করেছেন। আরও আছেন মনিরুল ইসলাম, নান্নু মল্লিক, শ্রাবণী খান, নুসরাত লিয়া, আলামিন সুমন, তুষার হাসান।

নাটকের মূল গল্প ভেবেছেন অভিনেতা অপূর্ব নিজে। আর নাটকটি লিখেছেন রণক ইকরাম। নাটকটি এফথ্রি এবং শিউলি আর্ট অ্যান্ড এন্টারটেইনমেন্ট এর তত্ত্বাবধানে নির্মিত হয়েছে। আগামী শুক্রবার (২৯ মার্চ) এসএ টিভিতে প্রচার হবে নাটকটি। এরপর ‘মাই সাউন্ড’ এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে এই নাটক।

নাটক নিয়ে পরিচালক মোহন আহমেদ বলেন, ‘অপূর্ব ভাই ও টয়া কাজটিতে বেশ হেল্প করেছে। দর্শকরা নিরাশ হবেন না আশা করছি।’

অপূর্ব জানান, কাজটাও অনেক ইমোশনাল এবং গ্ল্যামারাস হয়েছে। আর টয়া জানালেন, অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করাটা বরাবরই আনন্দের।

সারাবাংলা/পিএ

অপূর্ব ভাগ্যবান ছিল না!
বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন