বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সাবেক দলের বিপক্ষে মাঠে নেমেছেন সাকিব

মার্চ ২৪, ২০১৯ | ৪:৩৪ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১২তম আসরে আছেন সাকিব আল হাসান। রোববার (২৪ মার্চ) ৩২ বছরে পা দিয়েছেন সাকিব। আর এই দিনেই আইপিএলে তার দল সানরাইজার্স হায়দ্রাবাদের প্রথম ম্যাচে মাঠে নেমেছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে টুর্নামেন্টটির শুরুর দিকে খেললেও গত আসর থেকে খেলছেন হায়দ্রাবাদের জার্সি গায়ে। গত আসরে রানার্স আপ হয়েছিল দলটি।

এবারের আসরের ম্যাচ ও দলের সেরা অলরাউন্ডারের জন্মদিনটাকে কিভাবে রাঙাবে অরেঞ্জ আর্মিরা, সেটা দেখতেই হয়তো অপেক্ষায় আছেন সমর্থকরা।

বিজ্ঞাপন

ইডেন গার্ডেনে এই ম্যাচকে সামনে রেখে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে সাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে হায়দ্রাবাদ। এই অলরাউন্ডারের জন্মদিনে জয়ই উপহার দিতে চায় ফ্র্যাঞ্চাইজিটি। দলের বাকিদের কাছেও জয়ের আবদারই জানিয়েছে গতবারের রানার্সআপ দলটি।

এর আগে গত শুক্রবার (২২ মার্চ) সকালে কলকাতায় পৌঁছান সাকিব। এরপর সেখানে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন তিনি।

রোববার (২৪ মার্চ) ইডেন গার্ডেনসে কেকেআরের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের প্রথম খেলোয়াড় হিসেবে ম্যাচের আগে ঘণ্টা বাজান সাকিব। এর আগে ২০১৬ সাল থেকে ইডেন গার্ডেনসে ঘণ্টা বাজানোর প্রচলন শুরু হয়। আর প্রথমবার ঘণ্টায় বাড়ি রাখেন ভারতীয় ক্রিকেট কিংবদন্তি কপিল দেব।

বাংলাদেশের একমাত্র খেলোয়াড় হিসেবে আইপিএলে নিয়মিত থাকা এই অলরাউন্ডার টুর্নামেন্টটিতে সবমিলিয়ে ৬০ ম্যাচ খেলে ৭৩৭ রান করেছেন সাকিব। আর বল হাতে নিয়েছেন ৫৭ উইকেট।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ: 

ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), মানিশ পান্ডে, দীপক হুদা, সাকিব আল হাসান, বিজয় শঙ্কর, ইউসুফ পাঠান, রশিদ খান, ভুবনেশ্বর কুমার (অধিনায়ক), সিদ্ধার্থ কৌল ও সন্দ্বীপ নামিচান্নে।

কলকাতা নাইট রাইডার্স একাদশ:

ক্রিস লিন, সুনীল নারাইন, রবিন উথাপ্পা, শুবমান গিল, নিতিশ রানা, দীনেশ কার্তিক (অধিনায়ক), আন্দ্রে রাসেল, পিযুশ চাওলা, কুলদীপ যাদব, লকি ফার্গুসুন, প্রাসিধ কৃষ্ণা।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন