বিজ্ঞাপন

উপজেলা নির্বাচন: গুলিবিদ্ধ পুলিশ সদস্যকে হেলিকপ্টারে করে ঢাকায়

March 24, 2019 | 6:28 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় ভোটকেন্দ্র দখল ঠেকাতে গিয়ে গুলিবিদ্ধ পুলিশ কনস্টেবল ফরহাদ হোসেনকে চিকিৎসার জন্য জরুরিভাবে হেলিকপ্টারে করে ঢাকায় পাঠানো হয়েছে। ঢাকার মিরপুরের হার্ট ফাউন্ডেশন হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে বলে জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে ফরহাদকে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে আহত ফরহাদকে ঢাকায় পাঠানো হয়। চট্টগ্রাম সেনানিবাস থেকে তাকে নিয়ে বিমানবাহিনীর হেলিকপ্টারটি ঢাকার উদ্দেশে রওনা দেয়।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) সোহেল মাহমুদ সারাবাংলাকে বলেন, ‘কনস্টেবল ফরহাদের তলপেটের নিচে গুলি লেগেছে। এতে তার রগ ছিঁড়ে প্রচণ্ড রক্তক্ষরণ হচ্ছে। জরুরিভাবে এই চিকিৎসা দেওয়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে সম্ভব হয়নি। সেজন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয়। কিন্তু রক্তক্ষরণ বন্ধ করতে না পারলে আশঙ্কা ছিল। এখন মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।’

আরও পড়ুন: চট্টগ্রামে ভোটকেন্দ্র দখলের চেষ্টা, পুলিশ সদস্য গুলিবিদ্ধ

পুলিশ, উপজেলা নির্বাচন, গুলিবিদ্ধ

বিজ্ঞাপন

এর আগে রোববার সকাল সাড়ে ৯টার দিকে চন্দনাইশ পৌরসভার পূর্ব চন্দনাইশ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দখলের চেষ্টা করে একদল দুর্বৃত্ত। ওই ভোটকেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা কনস্টেবল ফরহাদসহ পুলিশ সদস্যরা প্রথমে ফাঁকা গুলি ছুঁড়ে প্রতিরোধের চেষ্টা করে। এসময় দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পাল্টাপাল্টি গুলিতে ফরহাদ গুলিবিদ্ধ হন।

চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা জানিয়েছেন, কেন্দ্র দখলের চেষ্টাকারীরা চন্দনাইশ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী একেএম নাজিম উদ্দীনের সমর্থক বলে স্থানীয়রা জানিয়েছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে এসপি জানান।

সারাবাংলা/আরডি/এনএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন