বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

চট্টগ্রাম গোল্ডকাপে চ্যাম্পিয়ন ফেনী, রানার্সআপ কুমিল্লা

মার্চ ২৪, ২০১৯ | ১০:০১ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফেনী: চট্টগ্রাম বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ফেনী জেলা দল। রোববার (২৪ মার্চ) ফেনীতে কুমিল্লা জেলা দলকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ফেনী জেলা দল।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম. নাছির উদ্দিন।

টুর্নামেন্টটিতে বিভাগের এগারটি জেলা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ ১২ দল অংশ গ্রহণ করে। চারটি গ্রুপে ভাগ করে লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টটি। গত ১৭ ফেব্রুয়ারি টুর্নামেন্টটি আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার পর রোববার (২৪ মার্চ) ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হয় আসরের।

বিজ্ঞাপন

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হয়।

ফাইনালের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) ও টুর্নামেন্ট কমিটির আহবায়ক মো. নুরুল আলম নিজামীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনীর জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর, ফেনী বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ড প্রেসিডেন্ট আলাউদ্দিন আহমেদ নাসিম, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশন সাধারন সম্পাদক আব্দুর রকিব মন্টু, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, ফেনী জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ফেনী জেলা দলের খেলোয়াড় সরোয়ার হোসেন মনা। এছাড়াও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন ফেনী জেলা দলের খেলোয়াড় আবিদ হাসান আবিদ। ৩টি গোল করেন আসরের সর্বোচ্চ গোলদাতা হন মাহবুবুল ইসলাম হিমু (নোয়াখালী জেলা)।

ফাইনাল ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিরা। বিপুল সংখ্যক দর্শকে পূর্ণ ছিল স্টেডিয়ামের গ্যালারি।

উল্লেখ্য, ১৯৯০’র দশক থেকে এই টুর্নামেন্টটি পরিচালিত হয়ে আসছে। এবারের আসরে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে এক লক্ষ টাকা এবং রানার্সআপ দলকে ৫০ হাজার টাকা প্রদান করা হবে।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন