বিজ্ঞাপন

হরর-ফানি মিউজিক ভিডিও ‘খোকা’ আসছে ২৮ মার্চ

March 25, 2019 | 6:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী প্রীতম হাসান। ‘আসো মামা হে’, ‘লোকাল বাস’, ‘যাদুকর’ গানগুলো দিয়ে এখন তিনি দেশের মানুষের কাছে অতিপরিচিত। তার সুর ও সংগীতায়োজনের নতুন গা্ন ‘খোকা’ অনলাইনে আসছে ২৮ মার্চ।

বিজ্ঞাপন

‘খোকা’ গানটির কথা লিখেছেন প্রীতম হাসান এবং নুহাশ হূমায়ুন। আর এটি পরিচালনা করেছেন নুহাশ হুমায়ূন। প্রীতম ছাড়াও গানে কণ্ঠ দিয়েছেন ফেরদৌস ওয়াহিদ। গানটি প্রকাশ হওয়ার কথা ছিল ২৪ মার্চ। কিন্তু এই দিন দেশ বরেণ্য কণ্ঠশিল্পী শাহনাজ রহমতউল্লাহ মারা যাবার কারণে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়নি।


আরও পড়ুন :  এফএফএসবি’র স্মারকলিপি যাবে প্রধানমন্ত্রীর দপ্তরে


রোববার (২৪ মার্চ) পূর্ব পরিকল্পনা অনুযায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিন্তু অনুষ্ঠানে জানানো হয় নতুন সিদ্ধান্ত। সেসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিল্পী প্রীতম হাসান, ফেরদৌস ওয়াহিদ, গীতিকার আসিফ ইকবাল এবং টেকনো প্রতিষ্ঠানের এক কর্মকর্তা।

অনুষ্ঠানে আসিফ ইকবাল বলেন, ‘গান ও মিউজিক ভিডিওটি নির্মাণ করা হয়েছে তরুণদেরকে টার্গেট করে। যাদের জন্ম ২০০০ সাল ও তার পর, তারা আমাদের টার্গেট দর্শক–শ্রোতা। গান ও মিউজিক ভিডিওটি আলোচনার আগ্রহ জাগাবে। গানে বরাবরের মতো প্রীতমের সিগনেচার স্টাইল থাকবে। আর যে ভিডিও কনসেপ্ট সেটি বাংলাদেশে প্রথম।’

বিজ্ঞাপন

গানটি তৈরির গল্প বলতে গিয়ে প্রীতম বলেন, ‘আমি যখন গানটি লিখে নুহাশ ভাইকে দেখালাম, তারপর থেকে প্রায় আশি শতাংশ কথা নুহাশ ভাই পরিবর্তন করে ফেলে। একই সঙ্গে তিনি ভিডিও নিয়ে এমন একটা ভাবনা ভাবলেন যে আমরা সবাই বিস্মিত। গানের সঙ্গে সঙ্গে গানের মিউজিক ভিডিওটিও সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

সারাবাংলা/পিএ/আরএসও


আরও পড়ুন :

.   যুদ্ধ পূর্ববর্তী সময়ের গল্প ‘শিকার’

.   প্রকাশ পেলো ‘সার্ভাইভিং ৭১’ এর টিজার

.   এসিড ঝলসানো মুখে দীপিকার হাসি

.   রোশানের ‘ড্রিমগার্ল’ অধরা

.   আসলেই কি ঐশ্বরিয়া…?


বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন