বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

কক্সবাজারে ‘গণ্ডি’র দ্বিতীয় ধাপের শুটিং

মার্চ ২৬, ২০১৯ | ১২:৫০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ফাখরুল আরেফিন খানের দ্বিতীয় ছবির নাম ‘গণ্ডি’। নতুন ছবির কাজ শুরু করতে তিনি বছর দুয়েক এর মতো সময় নিলেন। প্রথম ছবি তিনি নির্মাণ করেছিলেন মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের আলোকে। তবে, দ্বিতীয় ছবিতে তিনি প্রেক্ষাপট বদলেছেন।

এবারের ছবির কাহিনী এগোবে ৫৫ ও ৬৫ বছর বয়সী দুজন নারী–পুরুষের গল্প নিয়ে। কিছুটা অবসরে থাকা এই বয়সে দুজন নারী–পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার এবং আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসব বিষয় থাকবে সিনেমাটিতে!


আরও পড়ুন :  নতুন ছবিতে সালমান-ক্যাটরিনা


কলকাতার সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা অভিনয় করবেন কেন্দ্রিয় চরিত্রে। সিনেমাটির শুটিংয়ের জন্য ‘গণ্ডি’ সিনেমার পুরো টিম অবস্থান করছে কক্সবাজারে। সেখানে বুধবার (২৭ মার্চ) থেকে শুটিং শুরু হবে। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক ফাখরুল আরেফিন খান।

বিজ্ঞাপন

কক্সবাজার পর্বের শুটিংয়ে অংশ নিতে কলকাতা থেকে উড়ে এসেছেন সব্যসাচী চক্রবর্তী। তিনি ও সুবর্ণা মুস্তাফা এখন কক্সবাজারে অবস্থান করছেন। এই ছবির মাধ্যম প্রথম বারের মতো একসঙ্গে অভিনয় করবেন দুই বাংলার এই দুই প্রখ্যাত অভিনয়শিল্পী।

এর আগে লন্ডনে সিনেমার কিছু অংশের দৃশ্যধারণ হয়ে গেছে। সে হিসেবে কক্সবাজারে শুরু হতে যাচ্ছে ছবির দ্বিতীয় ধাপের শুটিং। এদিকে, সোমবার রাতে পরিচালক নিজের ফেসবুক পাতায় ‘গণ্ডি’ ছবির একটি লোগো প্রকাশ করেছেন।

সারাবাংলা/আরএসও/জেএএম


আরও পড়ুন :  লাল রক্তের পথ ধরে ‘লাল যাত্রা’


বিজ্ঞাপন
বিজ্ঞাপন