বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০১৯ ইং , ১২ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

হতাশা কাটাতে রাতে মাঠে নামবে ব্রাজিল-আর্জেন্টিনা

মার্চ ২৬, ২০১৯ | ১:১৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

প্রায় আট মাস পর জাতীয় দলের হয়ে মাঠে নেমেও দলের জয় দেখলেন না লিওনেল মেসি। ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচে ৩-১ গোলে হেরেছিল দলটি। মঙ্গলবার (২৬ মার্চ) মরক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টাইনরা। দিনের আরেক ম্যাচে নেইমারবিহীন ব্রাজিল মাঠে নামবে চেক প্রজাতন্ত্রের বিপক্ষে।

ভেনেজুয়েলার বিপক্ষে অনেকটা অচেনা ছিলেন লিওনেল মেসি। রাশিয়া বিশ্বকাপের পর জাতীয় দলের হয় প্রথমবার মাঠে নেমে গোল পাননি তিনি। বরং হতাশা নিয়েই মাঠ ছেড়েছেন বার্সার এই স্ট্রাইকার। মরক্কোর বিপক্ষে এই ম্যাচে তাকে পাওয়া নিয়েও শুরু হয়েছে নতুন শঙ্কা।

দলের এমন হারে সমালোচনা করেছেন আর্জেন্টাইন কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনা। তবে মঙ্গলবার (২৬ মার্চ) মরক্কোর বিপক্ষে এই ম্যাচটি হতে পারে লিওনেল স্কালোনির দলের হতাশা কাটানোর দিন। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

বিজ্ঞাপন

অন্যদিকে, পানামার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে নেমে ১-১ গোলের ড্র করেছিল ব্রাজিল। ইনজুরির কারণে সেই ম্যাচে নেইমারকে দলে পায়নি সেলেসাওরা। এবার চেক প্রজাতন্ত্রের বিপক্ষে ম্যাচেও তাকে পাচ্ছে না তিতের দল। তবে এই ম্যাচটি হতে পারে আগের ম্যাচের হতাশা কাটানোর ম্যাচ। বাংলাদেশ সময় রাত ১টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।

অবশ্য এই চেক প্রজাতন্ত্রের বিপক্ষে এই ম্যাচে অনেকটাই এগিয়ে আছে ব্রাজিল। কারণ, ইউরো বাছাইপর্বে নিজেদের সব শেষ ম্যাচে ৫-০ গোলের ব্যবধানে হেরেছিল চেক প্রজাতন্ত্র। তাই এই ম্যাচে সেলেসাওরা অনেকটাই এগিয়ে আছে, সেটা বলাই যায়।

তবে আর্জেন্টিনা ও ব্রাজিলের আলাদা দুটি ম্যাচের ফলাফল কি হবে, সেটা জানতে অপেক্ষায় থাকতে হবে।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন