বিজ্ঞাপন

অ্যাভেঞ্জার্স সিরিজে যুক্ত হলেন এ আর রহমান

March 26, 2019 | 4:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

এ আর রহমান ভক্তদের জন্য সুখবর। বিশ্বব্যাপী জনপ্রিয় অ্যাভেঞ্জার্স সিরিজের ‘অ্যাভেঞ্জার্স: দ্য এন্ড গেম’ সিনেমার সংগীত পরিচালনা করছেন তিনি। খবর ভারতীয় সংবাদ মাধ্যম ডিএনএ ইন্ডিয়ার।

বিজ্ঞাপন

ভারতে অ্যাভেঞ্জার্স সিরিজের তুমুল জনপ্রিয়তা রয়েছে। এর আগে ‘অ্যাভেঞ্জার্সের ইনউফিনিটি ওয়ার’ ভারতে ব্যাপক সাড়া পায়। বক্স অফিসে হইচই ফেলে দিয়েছিল।


আরও পড়ুন :  স্বাধীনতা দিবস: যেসব নাটক দেখা যাবে টেলিভিশনে


অ্যাভেঞ্জার্স সিরিজের এই জনপ্রিয়তাকে আরও কয়েকগুণ বাড়াতে এ আর রহমানকে দলে ভিড়িয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান মার্বেল। মূলত, ভারতের জন্য সিনেমাটির আলাদা থিম সং বানাতে চাইছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। থিম সংটি তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পাবে।

জানা গেছে, আগামী ১ এপ্রিল গানটি মুক্তি পাবে। এ রকম একটি জনিপ্রয় সিরিজের অংশ হতে পেরে অস্কারজয়ী এই সংগীত পরিচালক যারপরনাই খুশি। ভারতীয় সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘মার্বেল ভক্তদের সঙ্গে যুক্ত হতে পেরে তাদের পরিবারের সদস্য বলে মনে হচ্ছে নিজেকে। আমার পরিবারের সদস্যরা মার্বেল কমিকসের প্রচণ্ড ভক্ত। অ্যাভেঞ্জার্স সিরিজের গানে সুর দেওয়া একটা চপের কাজ। তবু সেরেটা দেওয়ার চেষ্টা করবো।’

বিজ্ঞাপন

২০০৮ সাল থেকে চালু হওয়া এই সিরিজ শেষ হতে চলেছে আসন্ন ‘এন্ডগেম’-এর মাধ্যমে। আর শেষ অংশে এ আর রহমানের যুক্ত হওয়া ভারতীয়দের জন্য বাড়তি পাওনা বলা যায়।

সারাবাংলা/আরএসও/


আরও পড়ুন :

.   কক্সবাজারে ‘গণ্ডি’র দ্বিতীয় ধাপের শুটিং

.   নতুন ছবিতে সালমান-ক্যাটরিনা


বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন