বিজ্ঞাপন

সুবর্ণচরে গণধর্ষণ: রুহুল আমিনসহ ১৬ জনের বিরুদ্ধে চার্জশিট

March 27, 2019 | 9:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরের মধ্য বাগ্যা গ্রামে গৃহবধূ ধর্ষণের মামলায় আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করা হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিকেলে নোয়াখালীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহের আদালতে এই অভিযোগপত্র দাখিল করেন জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) তদন্ত কর্মকর্তা জাকির হোসেন।

বিজ্ঞাপন

এই প্রসঙ্গে জাকির হোসেন জানান, মামলার এজাহারভুক্ত ৯ আসামি ছাড়াও তদন্তে ঘটনার সঙ্গে আরও ৭ জনের জড়িত থাকার প্রাথমিক প্রমাণ পাওয়া গেছে। তদন্ত শেষে আদালতে মোট ১৬ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। এরমধ্যে উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত প্রচার সম্পাদক রুহুল আমিনের নামও রয়েছে। চার্জশিটভুক্তদের মধ্যে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে ৮ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আরও পড়ুন: সেই রুহুল আমিনের জামিন আদেশ প্রত্যাহার

জাকির হোসেন আরও জানান, মামলার তদন্তে জড়িত সন্দেহে আরও পাঁচজনকে আটক করা হয়েছে। তারা হলো ধর্ষণের মূল ইন্ধনদাতা রুহুল আমিন (সাবেক মেম্বার), মূল হোতা হাসান আলী ভুলু, জসীম উদ্দিন, মুরাদ ও হেঞ্জু মাঝি (২৯)। এছাড়া বাকি দুজনের নাম মামলার স্বার্থে প্রকাশ করেননি তদন্ত কর্মকর্তা।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত বছরের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটের দিন রাতে সুবর্ণচরের মধ্যবাগ্যা গ্রামে স্বামী-সন্তানকে বেঁধে রেখে চল্লিশোর্ধ এক নারীকে ধর্ষণ করা হয়।

আরও পড়ুন: সুবর্ণচরের সেই রুহুল আমিনের জামিন

ধর্ষণের শিকার ওই নারীর অভিযোগ, ভোটের সময় নৌকার সমর্থকদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়েছিল। এরপর রাতে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক (বহিষ্কৃত) রুহুল আমিনের ‘সাঙ্গপাঙ্গরা’ বাড়িতে গিয়ে তাকে ধর্ষণ করে।

বিজ্ঞাপন

চাঞ্চল্যকর এই মামলায় এ পর্যন্ত সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক রুহুল আমিনসহ ১০ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন