বিজ্ঞাপন

আবারও শাকিবের সঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী!

March 28, 2019 | 4:51 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

তৃতীয়বারের মতো দেখা যাবে শাকিব খান ও শ্রাবন্তী জুটির রসায়ন। ‘বসগিরি টু’ ছবিতে জুটি বাঁধবেন তারা। চলচ্চিত্র সংশ্লিষ্ট একটি বিশ্বস্ত সূত্র সারাবাংলা ডটনেটকে এমন তথ্য জানিয়েছে।

বিজ্ঞাপন

বিষয়টির সত্যতা জানতে যোগাযোগ করা হয় শ্রাবন্তীর সঙ্গে। যদিও শ্রাবন্তী এ বিষয়ে সরাসরি মুখ খুলতে রাজি হননি। তিনি বলেন, ‘অভিনয় করবো, এটা এখনই বলবো না। তবে কথাবর্তা অনেকদূর এগিয়েছে। সম্ভবত অভিনয় করতে পারি। তবে এখনো কিছু চূড়ান্ত হয়নি। শিডিউল মেলানোর ব্যাপার আছে। দেখি কি হয়! অভিনয় করলে জানতে পারবেন।’


আরও পড়ুন :  বিশ কেজি ওজন কমাবেন আমির খান


শ্রাবন্তী ছাড়াও ‘বসগিরি টু’ ছবির প্রযোজক টপি খান টালিগঞ্জের আরেক জনপ্রিয় নায়িকা নুসরাত জাহানকে নিতে চেয়েছিলেন। কিন্তু নুসরাত জাহান ভারতে লোকসভা নির্বাচনে অংশগ্রহণ করায় কথাবার্তা বেশিদূর এগোয়নি। সে হিসেবে শ্রাবন্তীকে দেখা যাবে শাকিব খানের বিপরীতে পর্দা ভাগাভাগি করতে।

দুই বছর আগে শামীম আহমেদ রনি নির্মাণ করেছিলেন ‘বসগিরি’। যদিও ‘বসগিরি টু’ সেই ছবির সিক্যুয়াল নয়। ভিন্ন গল্পে এগোবে সিনেমার কাহিনী।

বিজ্ঞাপন

এর আগেও শ্রাবন্তী শাকিব খানের বিপরীতে যৌথ প্রযোজনার দুটি ছবিতে অভিনয় করেছেন। এদিকে সম্প্রতি শ্রাবন্তী অভিনীত বাংলাদেশি প্রযোজনার একটি ছবি মুক্তি পেয়েছে। সেই ছবির প্রচারনায় তিনি বাংলাদেশ ঘুরে যান।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   বিয়েটা এবার সেরেই ফেলছেন তারা

.   শাকিবকে শ্রাবন্তীর শুভেচ্ছা

.   দিদির সঙ্গে দেখা করলেন ভাই

.   চলচ্চিত্রের মন্দ দিন, সুপারস্টারের জন্মদিন


বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন