বিজ্ঞাপন

‘এই বৈশাখে’ কী আছে ভালোবাসার ভাগ্যে

March 29, 2019 | 2:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

অদিতির জীবনে ভালোবাসা সবসময় ফিকে হয়ে ধরা দিয়েছে। তার সঙ্গে কখনোই কেউ কথা দিয়ে কথা রাখেনি। তাই তো নিজের জীবনের বাস্তব অভিজ্ঞতা সবসময় তাকে নাড়া দেয়। তার খুব কাছের বন্ধু রিয়ার জীবনে প্রেম আসে হঠাৎ করেই। রায়হানের সঙ্গে ফেসবুক আর মোবাইলে কথা বলে রিয়া ।

বিজ্ঞাপন

রায়হানের মনে সুখের যেনো অন্ত নেই রিয়ার সঙ্গে দেখা করা নিয়ে। অন্যদিকে রিয়াকে নানানভাবে অদিতি প্রেমে জড়ানোর জন্য বাঁধা দেয়। বৈশাখের দিন রায়হানের সঙ্গে দেখা করারও প্ল্যান করে রিয়া। সেখানে অদিতি নানাভাবে বাঁধা দিলেও কাজ হয় না। শেষমেশ বাবার অসুস্থতার জন্য রিয়া আর যেতে পারে না। রায়হানের সঙ্গে দেখা করতে যায় অদিতি। তখনই ঘটে অন্যরকম এক ঘটনা।

এমনি গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘এই বৈশাখে’।  সৈয়দ ইকবালের রচনা ও নাজমুল রনির পরিচালনায় এতে রায়হান চরিত্রে জিয়াউল ফারুক অপূর্ব, রিয়া চরিত্রে জাকিয়া বারী মম এবং অদিতির চরিত্রে নুসরাত জান্নাত রুহী অভিনয় করেছেন।

নাটকটিতে আরও অভিনয় করেছেন আজম খান, মম আলী, তুষার। ফ্যাক্টর থ্রি সলিউশনস নিবেদিত ও গ্রীন মাল্টিমিডিয়া প্রযোজিত নাটকটি ১৪ এপ্রিল একটি স্যাটেলাইট টিভি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন