বিজ্ঞাপন

‘শেখ হাসিনার আন্তরিকতার কারণেই দেশে উন্নয়ন হয়েছে’

March 29, 2019 | 7:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণেই দেশে উন্নয়নের পর উন্নয়ন হয়েছে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাচ্ছি।

বিজ্ঞাপন

শুক্রবার (২৯ মার্চ) নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গুতিয়াবো এলাকায় প্রগতি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, রূপগঞ্জে বহু উন্নয়ন হয়েছে। ভুলতা ফ্লাইওভার হয়েছে এখানে। মুড়াপাড়াতে হয়েছে শীতলক্ষ্যা সেতু। উপজেলার এমন কোন মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক বিদ্যালয় বা এমন কোনো কলেজ,মাদরাসা নেই যেখানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া লাগে নি। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেই হয়েছে নতুন নতুন ভবন। একই সঙ্গে হয়েছে নানামুখী উন্নয়ন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রগতি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মানিক আলী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন ভুঁইয়া রানু, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম মাঞ্জুর, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সালাউদ্দিন ভুঁইয়া ও মনিরুজ্জামান বাদশা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমন হাসান খোকনসহ অন্যান্যরা।

অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন