বিজ্ঞাপন

শীতলক্ষ্যায় সিমেন্টবাহী ট্রলার ডুবে ১ শ্রমিক নিখোঁজ

March 30, 2019 | 10:24 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় সিমেন্টবাহী একটি ট্রলার ডুবে একজন নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারে তল্লাশি চললেও শনিবার রাত সোয়া ১০ টা পর্যন্ত খুঁজে যাওয়া যায়নি।

বিজ্ঞাপন

শনিবার (৩০ মার্চ) সকাল ৬টার দিকে শীতলক্ষ্যা নদীর পাঁচ নম্বর ঘাটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নৌপুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শীতলক্ষ্যা নদীর তীর ঘেঁষে বন্দর উপজেলায় গড়ে ওঠা আকিজ সিমেন্ট কারখানা থেকে বিসমিল্লাহ পরিবহন নামের একটি ট্রলার শনিবার ভোরে ১ হাজার ৭শ’ বস্তা সিমেন্ট নিয়ে চাদঁপুরের মতলবের উদ্দেশ্যে রওনা দেয়। সিমেন্টবোঝাই ট্রলারটি শীতলক্ষ্যা নদীর পাঁচ নং ঘাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী কার্গো জাহাজের ধাক্কায় ট্রলারটি মাঝ নদীতে ডুবে যায়। এসময় সিমেন্ট বোঝাই ট্রলারে থাকা দুই শ্রমিক সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও নদীতে তলিয়ে যায় জুয়েল নামের এক শ্রমিক। খবর পেয়ে নৌ পুলিশ, বিআইডব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে তল্লাশি চালায়।

নারায়ণগঞ্জ নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ জানান, সিমেন্টবাহি ট্রলারটি ডুবে যাওয়ার খবর পাওয়ার পর পরই নৌ পুলিশের উদ্ধার কর্মীরা বিআইডব্লিটিএ ও ফায়ার সার্ভিসের ডুবুরিদের সঙ্গে নিয়ে নদীতে তল্লাশি শুরু করেন। তবে রাত পর্যন্ত ওই জুয়েলের কোনো খোঁজ পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

নিখোঁজ জুয়েল নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার বৈদ্যারগাঁও গ্রামের চান মিয়ার ছেলে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন